কয়রায় পানিই জীবন প্রকল্প গনশুনানী

৪০

 

মোঃ বায়জিদ হোসেন,কয়রা( খুলনা) প্রতিনিধি ।খুলনার কয়রা উপজেলায় পানিই জীবন প্রকল্প গণশুনানী অনুষ্ঠিত করা হয়েছে।মঙ্গলবার সকাল ১০ টায় ডরপ এনজিও উপজেলা কোর্ডিনেটর আবু সাইম এর সঞ্চালনায় উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার শুরুতে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী ইসতিয়াক আহমেদ স্বাগত বক্তব্য রাখেন।অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিতি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো.কামাল হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আলম, উপজেলা প্রাণী সম্পাদ অফিসার ড. মুস্তাইন বিল্লাহ ,যুব উন্নয়ন অফিসার রেজাউল করিম ও কৃষি অফিসার আব্দুল্যাহ আল- মামুন।

অনুষ্ঠানে সরকারী ও বেসরকারি পর্যায়ে সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে জনগণের উন্মুক্ত সংলাপ ও আলোচনা করা হয়।অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো.কামাল হোসেন বলেন,বাংলাদেশের একেবারেই শেষ সীমানা হলো খুলনার এই কয়রা উপজেলা। এখানে মোট সাতটি ইউনিয়নে প্রায় ছয়টি ইউনিয়নে পানির সমস্যা।তিনি আরও বলেন ডরপ এনজিওর ভূমিকা অনেক, তারা কয়রায় সাতটি ইউনিয়নে পানির যে প্রজেক্ট নিয়ে কাজ করছেন তা অনেকটাই বাস্তবতায়ন করেছে।

তাই আমি ডরপ এনজিও কে আমার পক্ষ থেকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন ।তিনি আরও বলেন এই পানির সমস্যা দূরীকরণের জন্য সরকারি ভাবে যথাসাধ্য সমাধানের চেষ্টা করবো এবং আমার বিনীত অনুরোধ থাকবে সমস্ত এনজিও প্রতিনিধির কাছে যে বেশি বেশি পানি নিয়ে কাজ করে সকল স্তরের জন সাধারণের পানির কষ্ট লাঘব করার জন্য।

আপনরা সবাই যদি এগিয়ে না আসেন তাহলে বাংলাদেশের এই পানি উন্নয়ন সম্ভব নয়। তাই আসুন আমরা সকলেই সরকারী, বেসরকারী বিভিন্ন অধিদপ্তরের মাধ্যমে বিভিন্ন ভাবে এই পানির কষ্ট লাঘব করি এবং দেশের সর্ব স্তরের জনসাধরণ কে নিয়ে বাস্তবতান করে নিজের এবং দেশের উন্নয়নে আত্মনিয়োগ করি

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.