কয়রায় ইউপি মেম্বার কে কুপিয়ে জখম করলেন দুর্বুত্তরা।

 

মোঃ বায়জিদ হোসেন,কয়রা (খুলনা) প্রতিনিধি।খুলনার কয়রা উপজেলার সদর ইউনিয়নের ইউপি সদস্য মিজানুর রহমান কহিনুর কে কুপিয়ে যখল করেছে দুর্বৃত্তরা।

শক্রবার (১৯/৪/২০২৪) জুমার নামাজ শেষে মসজিদ হতে বাহির হওয়ার পরপরই তার উপরে হামলা হয়।এসময় তাকে দেশীয় অস্ত্র দ্বারা গুরুত্ত্বর জখম করে সন্ত্রীরা।।স্থানীয় মসজিদের মুসল্লিরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কয়রা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

স্থানীয় বাসিন্দা ও মসজিদের মুসল্লিরা জানান, দুপুরে জুম্মার নামাজ শেষে ইউপি সদস্য মিজানুর রহমান মোটরসাইকেল করে বাড়িতে রওনা হলে স্থানীয় ৩ জন সন্ত্রাসী হামলা করে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় ইউপি সদস্যদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে কয়রা উপজেলা স্বাস্থ্য কোন্দ্রে ভর্তি করা হয়।খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ইউপি সদস্য কে উদ্ধার করে হাসপাতালে পাঠায় কয়রা থানা পুলিশ।

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক বলেন,ইউপি সদস্যের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে প্রথমে তাঁর রক্তপাত বন্ধ করা হয়। উন্নত চিকিৎসার জন্য সকল প্রকার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কয়রা থানার ওসি (তদন্ত) টিপু সুলতান বলেন, ইউপি সদস্য মিজানুর রহমান কে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। কুপিয়ে জখম করার ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের ধরতে কাজ করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জেরে হামলার ঘটনা ঘটেছে। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.