এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড’র উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা ।

১০

 

সাফায়েত আহমেদ , নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ।এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর ত্রিশাল শাখা অফিসের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা ও উন্নয়ন সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় ময়মনসিংহ এর ত্রিশালে অবস্থিত কবি নজরুল স্মৃতিকেন্দ্রে এই প্রশিক্ষণ কর্মশালা ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।

এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ত্রিশাল শাখা অফিসের ডিজিএম ফয়জুন নাহার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইচ.এম. মিলন রহমান, এসইভিপি (সেলস অ্যান্ড মার্কেটিং)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ময়মনসিংহ বিভাগীয় অফিসের ইভিপি ও ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান (দুলাল), জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ জাহিদুল হোসেন এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার আইরিন আক্তার। প্রশিক্ষণ প্রদান করেন কোম্পানির প্রশিক্ষণ ও গবেষণা বিভাগীয় প্রধান মো. মাহমুদুল ইসলাম।

উল্লেখ্য, নির্ধারিত টার্গেট পূরণ করায় অনুষ্ঠান শেষে বিজয়ী কর্মী-কর্মকর্তাদের সাফল্য স্বীকৃতি স্বরূপ পুরস্কার প্রদান করা হয়।

 

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.