উল্লাপাড়ায় বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি চক্রের ৫ সদস্য গ্রেফতার ।

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ মোঃ আব্দুল হাকিম মানিক।সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির ঘটনায় চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, উল্লাপাড়া উপজেলার বন্যাকান্দি গ্রামের মোঃ চাঁদ আলীর ছেলে মোঃ নুরুল ইসলাম (২৮), রামকান্তপুর গ্রামের মৃত জিল্লুর মন্ডলের ছেলে মোঃ আসাদুজ্জামান আসাদ (২৬), ঘোষগাতি গ্রামের মৃত মনোরঞ্জন দত্তের ছেলে শ্ৰী উজ্জল দত্ত (৪৪), নয়নগাতী গ্রামের মৃত রাজ আলীর ছেলে মোঃ রাজিব হোসেন (২৭) ও মৃত হামিদ জোয়াদ্দারের ছেলে মোঃ ইউনুছআলী (৪৫)।

এদের মধ্যে রাজিব হোসেন ও ইউনুস আলী বিরুদ্ধে নানা বিষয়ে একাধিক মামলা রয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সংবাদকর্মীদের জানান, উল্লাপাড়া থানার পঞ্চক্রোসী ইউনিয়নের সদাই, বেতকান্দি, বন্যাকান্দি সহ বিভিন্ন মাঠ থেকে বড় ধরনের চোর চক্র কৃষকের সেচ পাম্পের ট্রান্সফরমার চুরি করে আসছে। এর ফলে কৃষকের ব্যাপক ক্ষতিসাধন হয়েছে। কৃষকদের মামলার ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে চোর চক্রে ৫ জনকে গ্রেফতার করেছি। এ সময় মামলায় আসামীদের নিকট থেকে চোরাইকৃত ২টি ট্রান্সফরমার ও ট্রান্সফরমারের ভিতরের তার উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামিদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। চক্রটির সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারের অভিযান চলমান রয়েছে। খুব তারাতাড়ি এই চক্রের অন্য সদস্যদের গ্রেফতার করা হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.