উখিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী সানজিদা আক্তার (মায়া)।

৫১

আবু বক্কর সিদ্দিক ,স্টাফ রিপোর্টার। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে উখিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী সানজিদা আক্তার (মায়া)।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন গ্রাম-গঞ্জ, হাট-বাজার, লোকালয়ের জনসাধারণের মাঝেতার নির্বাচনী প্রতিশ্রুতির লিফলেট বিতরণ ও ব্যবসাহায়ীসহ বিভিন্ন শ্রেণী- পেশার মানুষের সাথে কুশল বিনিময় করার পাশাপাশি দোয়া ও সমথর্ন কামনা করেন।

তিনি বলেন, তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। এরই অংশ হিসেবে উখিয়া উপজেলা একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি দ্বিতীয় বার ভাবব না। সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে ছিলাম, জনপ্রতিনিধি নির্বাচিত হলে আমি আরো গভীরভাবে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে থাকবো।

আমি উখিয়া উপজেলাবাসীর কল্যানে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চাই। উখিয়া উপজেলাকে আধুনিক হিসেবে রুপান্তরিত করতে চাই। সামাজিক অবক্ষয় দূর করতে চাই।

মাদক দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদন ও কর্মমূখী করতে উৎসাহিত করতে চাই। এ জন্য আমি দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালোবাসা চাই। উখিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি। সকলের দোয়া ও ভালোবাসায় তার আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.