যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় “তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত

 

অনন্ত সেলিম,জেলা প্রতিনিধি, বগুড়াঃ আজ শনিবার দুপুরে শহরের মাটিডালি মোরে হাজারো শ্রমজীবি পথচারীদে পিপাসা নিবারনে সরবত বিতরন করলেন বাংলাদেশ যুব মহিলা লীগের বগুড়া সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথী। প্রচন্ড দাবদাহ ও তীব্রগরমের সাথে সাথে বাড়ছে রোদ ফলে তীব্র গতিতে  বাড়ছে গরমে ঝাঁঝ। বিনা প্রয়োজনে ঘর থেকে কেউ বেরিয়ে আসতে চায়না তবুও জীবনের জন্য জীবিকার টানে বৈশাখের এই তীব্র গরমে বেরিয়ে আসলেও পিপাসায় কাতর হয়ে পরেছে পথচারী ।

পথচারীদের তৃষ্ণা মেটাতে শ শহরের মাটিডালি মোরে হাজারো শ্রমজীবি পথচারীদে মাঝে সরবত  হাতে পাশে দাঁড়িয়ে গেছেন এই নেত্রী,তার সাথে সাথে সরবত বিতরনে সহযোগিতা  করলেন বাংলাদেশ যুব মহিলা লীগের বগুড়া সদরের সাধারণ সম্পাদক মোর্শেদা আক্তার ছায়া, ধর্ম বিষয়ক সম্পাদক পপি খাতুন আরও সহযোগিতা করেন ছাত্র লীগ এর নয়ন অধিকারী জনি, রিয়ন সহ আরো অনেকেই।

সরবত খাওয়ানোর বিষয়ে আরাফাত জাহান যুঁথী বলেন যেহেতু আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের সকল পর্যায়ের মানুষের কথা ভাবেন আমাদের ও উচিৎ সকলের পাশে দাঁড়িয়ে যাওয়া। এই তীব্র গরমে  সরবত পান করানো যুব মহিলা লীগের  একটি ক্ষুদ্র প্রয়াসমাত্র।  এসময়  উপস্থিত হয়ে  ছিলেন বর্তমান সদর উপজেলা চেয়ারম্যান শফিক, তিনি বলেন পিপাসা কাতর মানুষের পাশে সরবত হাতে দাঁড়ানোও একটি মহৎ কাজ পরিশেষে তিনি এমন ভালো কাজ চালিয়ে যাওয়ার পরামর্শও দেন।

50% LikesVS
50% Dislikes
Comments (০)
Add Comment