বি আই ই এ বরিশাল জেলা ঈদ পরবর্তী পূর্ণমিলনী

নাজমুল হাসান নবীন,বাকেরগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইনঞ্জিনিয়ার্স এসোসিয়েশন বরিশাল জেলা এর উদ্যেগে ঈদ পরবর্তী পুর্নমিলনী আয়োজন করে। এ সময় উপস্থিত ছিলেন ৭০ দশকের অনেক ইনঞ্জিনিয়ার, সিনিয়রদের একত্রিত করতে পারা এটা একটি সংগঠনের অনেক বড় সাফল্য।

এসময়ে উপস্থিত ছিলেন মোঃ গোলাম মাহমুদ প্রিন্স, মোঃ আসাদুজ্জামান, মোঃ জলিলুর রহমান, মোঃ জসিম উদ্দিন, মোঃ শেখ আলম সিকদার, মিতা চক্রবর্তী, একেএম আবুল বসার, মোঃ শাহআলম, মোঃ মাজরুল হাসান, মোঃ সাইফুর রহমান আবির, মোঃ নজরুল ইসলাম, মোঃ কাউম খান, ইন্জিনিয়ার ও সাংবাদিক মোঃ নাজমুল হাসান নবীন, ইন্জিনিয়ার ও সাংবাদিক মোঃ জাকারিয়া মাহমুদ প্রিন্স,ইনঞ্জিনিয়ার ও সাংবাদিক, মোঃ ফাইজুল ইসলাম সহ অনেকে।

১৯৭৪ থেকে ২০২০ সালের ইন্জিনিয়ারদের উপস্থিতিতে আজকের ঈদ পুর্ন মিলনি সার্থক হয় অন্যদিকে অনুষ্ঠানটি আরও দৃঢ় হয়ে উঠে ১৯৭৪ থেকে ১৯৮০ সালের প্রবীন ইনঞ্জিনিয়ারদের অংশ গ্রহণের মাধ্যমে। প্রবীন ইনঞ্জিনিয়াররা বর্তমান পরিস্থিতিতে সরকারের পদক্ষেপে হাতে হাত রেখে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। আরও বলেন, আপনাদের হাত ধরে এভাবেই এগিয়ে যাবে সংগঠন বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইনঞ্জিনিয়ার্স এসোসিয়েশন বাংলাদেশ।

50% LikesVS
50% Dislikes
বরিশালবি আই ই এ
Comments (০)
Add Comment