কয়টা বিয়ে করব এটা ব্যাক্তিগত ব্যাপার-মামুনুল হক

ডেস্ক রিপোর্টঃ নারায়ণগঞ্জের রিসোর্ট কান্ডের পর দেশে সম সাময়িক বিষয় নিয়ে কথা বলতে আজ বিকেল তিনটার কিছুক্ষণ পর লাইভে আসেন বর্তমান সময়ের আলোচিত ব্যাক্তি আল্লামা মামুনুল হক। এসময় ফেসবুক লাইভে নারায়ণগঞ্জ রিসোর্টে ঘটে যাওয়া ঘটনা নিয়ে ব্যাখ্যা দেওয়া সহ বেশ কিছু বিষয় নিয়ে তিনি কথা বলেন।

মামুনুল হক বলেন, যদি আমি স্ত্রীদের কোনো অধিকার থেকে বঞ্চিত করে থাকি, তবে আমার বিরুদ্ধে আমার পরিবার অভিযোগ দিতে পারে। কিন্তু আজ পর্যন্ত কেউ কি দেখাতে পারবে যে আমার পরিবার কোনো বিষয়ে আমার বিরুদ্ধে কোনো অভিযোগ দিয়েছে? আমার স্ত্রীর সঙ্গে আমি কী কথা বলবো না বলবো সেটা আমার ব্যক্তিগত ব্যাপার। ফোন আলাপ ফাঁসের বিষয়ে মামুনুল হক বলেন, আমার ব্যক্তিগত ফোনালাপ ফাঁস করে আমার ব্যক্তিগত অধিকার ক্ষুন্ন করা হয়েছে। এটি যেমন দেশের আইনেও অপরাধ তেমনি ইসলামী বিধানেও চরম গুনাহের কাজ। যারা এসব করেছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা ও তিনি জানান। এসময় মামুনুল হক আর ও বলেন, এতোগুলো ফোনালাপ ফাঁস করা হলো, তাতে কী প্রমাণ মিলেছে- সে আমার বিবাহিতা স্ত্রী নয়? অথচ শুধু শুধু আমার একান্ত ব্যক্তিগত কথাগুলো কোন উদ্দেশ্যে ফাঁস করা হলো?

মামুনুল হক আরও বলেন, যেভাবে একেরপর এক মানুষের ব্যক্তিগত ফোনালাপ ফাঁস করা হচ্ছে, এটি দেশের জন্য ভালোকিছু বয়ে আনবে না। মাওলানা রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে তার নামেও অপবাদ দেয়া হয়েছে।

এসময় মামুনুল হক বলেন, রয়েল রিসোর্টে এই সময়ে আমার যাওয়া সমীচীন হয় নি। তবে, আমি জানতাম না যে দেশের মানুষের ব্যক্তিগত নিরপাত্তা চরমভাবে ভেঙ্গে পড়েছে।

ক্ষতিগ্রস্তদের পাশে থাকার আশ্বাসে মামুনুল হক বলেন, বিশ্বের মুসলমান ভাইদেরও তাদের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। একের পর এক মামলা করা হচ্ছে। এর মাধ্যমে অনেক মানুষকে হয়রানি করা হবে। অথচ প্রকৃত যারা দোষী, যারা গিয়ে হামলা করলো, সেই সন্ত্রাসীদের ব্যাপারে রাষ্ট্র নীরব। আইনশৃঙ্খলা বাহিনী তাদের ব্যাপারে কোনো পদক্ষেপ নেয়নি। অথচ তাদের নাম-পরিচয় দিবালোকের মতো পরিষ্কার। ইনশআল্লাহ, ইতোমধ্যে তাদের ব্যাপারে আমি এজাহার দায়ের করেছি। আরও আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

50% LikesVS
50% Dislikes
Comments (০)
Add Comment