উজিরপুর উপজেলা ও পৌর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কাওছার এর নানা ইন্তেকাল করেন ।

 

খবর বিজ্ঞপ্তিঃ উজিরপুর উপজেলা ও পৌর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক সত্য সংবাদ এর স্টাফ রিপোর্টার মোঃ কাওছার হোসেনের নানা বরিশাল জেলার উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের কাকড়াধারী গ্ৰামের বরিশাল জজ কোর্টের ভ্যান্ডার ব্যবসায়ী মোঃ খাদেম আলী হাওলাদার(৮২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

২১ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ৯ টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ১৫ ডিসেম্বর, বিকাল ৪টায় এসটোক জনিত কারণে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি চার ছেলে, ছয় মেয়ে, আত্মীয়-স্বজন নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক মোঃ কাওছার হোসেন এর নানার মৃত্যুতে উজিরপুর উপজেলা ও পৌর প্রেসক্লাবের সাংবাদিকরা গভীর শোক প্রকাশ করেছে। পাশাপাশি তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। বৃহস্পতিবার আছর বাদ নিজ গ্রামের বাড়ি বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের কাকড়াধারী গ্ৰামে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তার মরদেহ দাফন করা হয়।

50% LikesVS
50% Dislikes
Comments (০)
Add Comment