উজিরপুরের কৃতি সন্তান ববির ইতিহাস বিভাগ সংসদের সাধারণ সম্পাদক ইজাজুল।

 

উজিরপুর প্রতিনিধিঃ বরিশাল জেলার উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়নের সাকরাল গ্ৰামের কৃতি সন্তান ইজাজুল রহমান শুভ ববির ইতিহাস বিভাগ সংসদের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ইতিহাস বিভাগ সংসদ নির্বাচন (ছাত্রকল্যাণ) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে স-সভাপতি(ভিপি) হিসেবে নির্বাচিত হয়েছেন ফারদ্বীন হোসেন খান ও সাধারণ সম্পাদকে নির্বাচিত হয়েছে ইজাজুল রহমান শুভ। সকাল থেকে দুপুর পর্যন্ত ভোট গ্রহণ চলে। পরে ভোট গণনা শেষে আজ বেলা তিনটার (২০ মার্চ) দিকে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়। প্রধান নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক ড. আবদুল বাতেন চৌধুরী এ কমিটির নাম ঘোষণা করেন।

নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) ফারদ্বীন হোসেন খান বলেন, আমি চাই শিক্ষার্থীদের প্রগতিশীল চিন্তা-চেতনার বিকাশ এবং সহশিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে চলমান ও বিভিন্ন বিষয়ের উপর গবেষণা, সেমিনার, আলোচনা ও প্রকাশনা ইত্যাদি আয়োজন করার। এছাড়া ছাত্র-শিক্ষক কর্তৃত্বমূলক সম্পর্ক নয় বরং সহায়তার সম্পর্ক স্থাপন করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবো।

নবনির্বাচিত অন্যান্যদের মধ্যে রয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইমরান মুন্সী, কোষাধ্যক্ষ মোঃ সুমন রেজা, প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ আরিফ ইস্তিয়াক পাভেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাহিদা আক্তার, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ খাইরুজ্জামান। এছাড়া সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ রাশেদুল, রওনক আরা জিনান, এম. সাইফুল্লাহ, আল মাহমুদ রকিব, মোঃ শাকিব মোল্লা, ইসরাত জাহান ও সাদিয়া আফরোজ বৃষ্টি। ববির ইতিহাস বিভাগ সংসদের সাধারণ সম্পাদক ইজাজুল রহমান শুভ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

50% LikesVS
50% Dislikes
Comments (০)
Add Comment