আওয়ামী লীগের বর্ধিত সভায় সাবেক প্রতি মন্ত্রী বাবু স্বপন ভট্টাচার্য।

 

মাসুদ রায়হান যশোর জেলা প্রতিনিধি।দুর্বাডাম্গা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা আয বিকেলে মনিরামপুর উপজেলার দুর্বাডাম্গা ইউনিয়নের বাজিতপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন সাবেক মন্ত্রী ও এম পি বাবু স্বপন ভট্টাচার্য। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু সুবোধ কুমার সরকারের সভাপতিত্বে বক্তব্য বাবু স্বপন ভট্টাচার্য বলেন আমি আপনাদের সন্তান আমি এই ইউনিয়নের ভোটার।

তাই আমি আমার ইউনিয়ন বাসিকে দল মত সকল ভেদাভেদ ভুলে আগামী ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে, আমজাদ হোসেন লাভলু, (চেয়ারম্যান) ভাইস চেয়ারম্যান মন্জুর আক্তার,ও মহিলা ভাইস চেয়ারম্যান কাজি জলি আক্তারকে আপনার ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

প্রধান অতিথি বলেন আমার অসমাপ্ত কাজগুলো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সেই কাজের ধারা বাহিকতা বজায় রাখতে অবশ্য আপনারা এই তিনজনকে ভোট দিবেন আমি আমার ইউনিয়ন বাসিকে সেই আহবান জানাই।অনান্যের মধ্যে বক্তব্য দেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান, ইউপি সদস্য মজিবুর রহমান, ডাঃ আতিয়ার রহমান, উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামিম আক্তার ও বিভিন্ন নেতৃবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
Comments (০)
Add Comment