হাটহাজারীতে চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে হেলপারের মর্মান্তিক মৃত্যু

হাটহাজারী প্রতিনিধি, নাছির উদ্দিন: হাটহাজারী থানার অন্তর্গত ৮নং মেখল ইউনিয়ন পরিষদের মাঝে অবস্থিত চট্টগ্রাম – রাঙ্গামাটি মহাসড়কের চারা বটতল নামক স্থানে আজ সকাল ৫ঃ৩০ মিনিটের সময়ে চাঁদের গাড়ি (জিপ গাড়ি) উল্টে মো: মারুফ (২৬) নামে এক চাঁদের গাড়ি হেল্পারের মর্মান্তিক ভাবে মৃত্যু হয়েছে।

নিহত মারুফ হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নের ইছাপুর বাজারের ব্রীজ সংলগ্ন বাঁশি কোম্পানীর বাড়ির মো: তৈয়ব খানের পুত্র বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত মারুফ বেপরোয়া গতিতে চাঁদের গাড়ি চালিয়ে হাটহাজারীতে অভিমুখে আসার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সে বাঁচার জন্য গাড়ি থেকে লাফ দেওয়ার গাড়িটি উল্টে তার উপরে গিয়ে চাপা সড়কেই পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় মারুফের।

উদীয়মান তরুণ মারুফের অকাল মৃত্যুতে তার পরিবার এবং বিভিন্ন ফুটবল সংঘটনের উদ্যোক্তাসহ ফুটবল ক্রীড়ামোদী সহপাঠীদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। নিহত মারুফের বিষয়ে জানতে চাইলে অত্র মেখল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ সালাউদ্দিন চৌধুরী এসময় গভীর সমবেদনা জানিয়ে বলেন, সকালে চাঁদের গাড়ি উল্টে গিয়ে মোঃ মারুফ নামের এক যুবকের মর্মান্তিকভাবে মৃত্যুবরন করার কথা ফোনে বিভিন্ন জনের কাছ থেকে পেয়েছি। এবং সর্বশেষ সকাল ১১টার দিকে ইছাপুর ফয়জিয়া মাদ্রাসার মাঠে জানাযা শেষে তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

100% LikesVS
0% Dislikes
Comments (০)
Add Comment