‌বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নব নির্মিত অফিস ভবনের উদ্বোধন ও শিক্ষা বৃত্তি প্রদান

 

রিমন পালিত:বান্দরবান ব্যুরো: বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে নব নির্মিত অফিস ভবনের উদ্বোধন ও শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

আজ ১ নভেম্বর বুধবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড অফিস প্রাঙ্গনে ৬ কোটি টাকা ব্যয়ে নব নির্মিত অফিস ভবনের শুভ উদ্বোধন ও পরে ক্ষুদ্র নৃগোষ্ঠী সাংস্কৃতিক ইনস্টিটিউট প্রাঙ্গনে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ৬৯৫ জন ছাত্র ছাত্রীদের মাঝে ৬১,৫৫,০০০ হাজার টাকা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান সুপ্রদীপ চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং ।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান মোঃ হারুনুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম,উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইয়াসির আরাফাত সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ অনেকে ।

অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বলেন একটি দেশকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যেতে হলে শিক্ষার ভূমিকা অপরিসীম। তাই সমগ্র দেশের ন্যায় পার্বত্য অঞ্চলের পিছিয়ে পড়া শিক্ষার্থীদের এগিয়ে নিয়ে যেতে এই রকম সহযোগিতা সব সময় অব্যহত থাকবে ।

 

50% LikesVS
50% Dislikes
Comments (০)
Add Comment