নওগাঁয় বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ সাইদুল ইসলাম হেলাল,ব্যুরো প্রধান রাজশাহী বিভাগ ।

নানা আয়োজনে ও উৎসব মুখর পরিবেশে নওগাঁ জেলা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদ্যাপনে ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রবিবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এই সময় খাদ্যমন্ত্রী বলেন আ. লীগের নেতৃত্বে বাংলাদেশ আজ অনন্য উচ্চতায়আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের হাত ধরে উন্নয়ন-অর্জনে বাংলাদেশ আজ অনন্য উচ্চতায় বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

নওগাঁ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠার ৭৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে আজ রোববার সকালে গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে খাদ্যমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, তরুণ প্রজন্মকে বাংলাদেশ আওয়ামী লীগের ইতিহাস ঐতিহ্য সম্পর্কে জানাতে দেশের জন্মের ইতিহাস, তলাবিহীন ঝুড়ি থেকে মধ্যম আয়ের দেশে উত্তরণের ইতিহাস তুলে ধরার উদ্যোগ নেওয়া হয়েছে।

খাদ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে সক্ষমতার পরিচয় দিয়েছে। মহাকাশে উৎক্ষেপণ করা হয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১। রূপপুরে নির্মাণ করা হচ্ছে পারমাণবিক বিদ্যুতকেন্দ্র। শতভাগ বিদ্যুতায়নের কারণে গ্রামেগঞ্জে উন্নয়ন পৌঁছে গেছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ভিশন-২০২১ বাস্তবায়ন করে ভিশন-২০৪১ উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের দিকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের সকল অর্জনের মূলে রয়েছে আওয়ামী লীগের অবদান । এসময় তিনি সকলকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অভিযাত্রায় সহযোগিতা করার আহ্বান জানান।

এসময় নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ খালেক, জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহনাজ মালেক,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক স ম জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাস মজুমদার গোপাল উপস্থিত ছিলেন।

পরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জুবলি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় নেতৃবৃন্দ আওয়ামী লীগের সাফল্য ও লড়াই সংগ্রামের ইতিহাস তুলে ধরে বক্তব্য রাখেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.