রাস্তা কেটে বাঁশের বেড়া দিয়ে যাতায়াত বন্ধ করে দিয়েছে ভুমি গ্রাসী পরিতোষ বিশ্বাস।

৩৭

মাসুদ রায়হান ,যশোর জেলা প্রতিনিধি। যশোরের মনিরামপুর উপজেলার হরিনা গ্রামে ইটের সিলিং রাস্তা কেটে বাশ দিয়ে বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে রেখেছে একই গ্রামের ভুমি গ্রাসী নামে পরিচিত পরিতোষ বিশ্বাস।

ঘটনার বিবরন ও সরেজমিনে ঘুরে দেখা যায় মনিরামপুর উপজেলার নেহাল পুর টু চিনেটোলা সড়কের পাশে হরিনা মাধ্যমিক বিদ্যালয়ের পাশেই ২৫- ৩০ ঘরের ১৫০ থেকে ২০০ মানুষের যাতায়াতের একমার্ত ইটের সিলিং এর রাস্তা।

সেই রাস্তার প্রবেশ দারের কাছেই হরিনা গ্রামের পরিতোষ বিশ্বাস রাস্তার ইট তুলে ফেলে বড়ো গর্ত খুঁড়ে বাঁশ দিয়ে পুরো রাস্তা আটকে দিয়েছে, ফলে ওই রাস্তা দিয়ে যাতায়াত কারি দেড় দুই শত লোক বিড়ম্বনা সৃষ্টি হচ্ছে।

সরেজমিনে ভুক্ত ভোগীরা যানান, আমাদের ২০ থেকে ২৫ ঘর মানুষের একমাত্র যাতায়াতের রাস্তা এটাই, এই রাস্তা দিয়ে পরিতোষ বিশ্বাস ও তার বাড়িতে যায়, বর্তমানে পরিতোষ বসবাস রত বাড়ি থেকে একটু দুরে নতুন বাড়ি তৈরি করবে সেই পর্যান্ত ব্যক্তি মালিকানা জমির উপর দিয়ে বসত বাড়ি ভেঙ্গে তাকে ( পরিতোষ বিশ্বাস কে) নতুন করে রাস্তা বানিয়ে দিতে হবে বলে দাবি করে আসছে।

পরিমলের এই অযৌতিক কথা জমির মালিকরা মেনে না নিতে চাওয়ায় আজ বিকালে উক্ত ইটের সিলিং রাস্তা কেটে সেখানে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছে। ফলে ওই পথ দিয়ে চলাচল কারি লোকজন বির্বতকর অবস্থায় পড়েছে।

এঘটনায় এলাকায় চরম খোবের সৃষ্টি হয়েছে, পাশা পাশি সচেতন মহল বিষয়টি যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে যাতে করে কোন রকম অপৃতিকর ঘটনা ঘটার আগেই এর যথাযথ ব্যবস্থা গ্রহণের সুষ্ঠু সমাধান করে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.