মান্দায় চুলার আগুনে পুড়লো কৃষকের বসত বাড়ি।

১৯

 

মোঃ সাইদুল ইসলাম হেলাল,ব্যুরো প্রধান রাজশাহী।নওগাঁর মান্দায় রান্না ঘরের চুলার আগুন থেকে আগুন লেগে পুড়ে গেছে এক কৃষকের বসতবাড়ি। পুড়ে মারা গেছে ১টি গরু। ছাই হয়ে গেছে ২টি ঘর ও বাড়িতে রাখা বোরো ধান। এতে ক্ষতি সাধন হয়েছে অন্তত ৫ লক্ষ টাকা।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টায় উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের তেঁতুলিয়া কামারপাড়া গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভুক্তভোগী কৃষক ওই গ্রামের মৃত পাতানো মন্ডলের ছেলে আকবর মন্ডল (৫৫)।

কৃষক আকবর মন্ডল জানান, ঐদিন সন্ধ্যায় বাড়ির রান্না ও অন্যান্য কাজ শেষে পাশেই মেয়ের শ্বশুর বাড়িতে যায়। হঠাৎ করে সংবাদ পাই বাড়িতে আগুন লেগেছে। বাড়িতে এসে দেখি দাউ দাউ করে আগুন জ্বলছে পুরো বাড়িতে।

তিনি আরও বলেন, আগুনে ১টি গরু পুড়ে মারা গেছে। এছাড়াও দুইটি ঘরের আসবাসপত্র সহ ঘরে রাখা বোরো ধান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত পাঁচ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।

সংবাদ পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইউ পি চেয়ারম্যান এস,এম মোখলেছুর রহমান (কামরুল) তিনি ভুক্তভোগী কৃষকের সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন।

মান্দা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মোহাম্মদ নুরুন্নবী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের চেষ্টা আগুন নেভানো হয়েছে। রান্নাঘরের চুলার থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.