মাদারীপুরে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের কর্মশালা অনুষ্ঠিত ।

৩৩

 

স্টাফ রিপোর্টার, মাদারীপুর । টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসারে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ভূমিকা”ষ শীর্ষক জেলা কর্মশালা বুধবার সকালে মাদারীপুরে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন এবং হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যয়ক্রম প্রকল্পের আয়োজনে কর্মশালা অনুষ্ঠিত হয়।

জেলা সম্মিলিত সরকারি অফিস ভবনের হলে রুমে অনুষ্ঠিত কর্মশালায় ঢাকা বিশ্ববিদ্যালয় প্রফেসর ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অধ্যাপক ড. অসীম সরকার এর সভাপতিত্বে প্রথম অধিবেশনে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান। দ্বিতীয় অধিবেশনের প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. নজরুল ইসলাম।

মাদারীপুর জেলা মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষার সহকারী পরিচালক মহিতউদ্দীন মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত সহকারী পুলিশ সুপার শেখ মুহাম্মদ মুরসালীন, জেলা কৃষি সম্প্রসারণ উপপরিচালক ড. সন্তোষ চন্দ্র চন্দ, ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদাউস, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রাণোতোষ মন্ডল, মাদারীপুর প্রেস ক্লাবের সভাপতি শাহজাহান খান।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.