ব্রাহ্মণবাড়িয়ার কসবায় কারিগরি প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ ও সম্মাননা প্রদান।

১২

 

আমিনুল ইসলাম আহাদ, ব্রাহ্মণবাড়িয়া। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে মাসব্যাপী কারিগরি প্রশিক্ষণ দেওয়া হয়। বিভিন্ন কোর্সে প্রশিক্ষন শেষে পরীক্ষায় উর্ত্তীন ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ বিতারণ ও সম্মাননা প্রদান করা হয়।

এইচ আর আর এস টেকনিক্যাল টেনিং সেন্টার কর্তৃক আয়োজনে শনিবার (২ ডিসেম্বর ২০২৩) সকাল ১১টা কুটি আজগর আলী মাদ্রসা মিলায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির (এইচ আর আর এস) প্রকল্প পরিচালক আ: কাইয়ুম সরকার নিরবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি কসবা শাখার সভাপতি মোবারক হোসেন চৌধুরী নাছির, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এইচ আর আর এস কেন্দ্রীয় পরিচালক মোঃ আমিনুল ইসলাম আহাদ, কসবা শাখা সা: সম্পাদক সাংবাদিক মোহাম্মদ রাসেল মিয়া, শিক্ষক, মানবাধিকার কর্মী ও শিক্ষর্থী সহ আরো অনেকই।

উক্ত অনুষ্ঠানে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি মানবাধিকার সংস্থা কর্তৃক এইচ আর আর এস টেকনিক্যাল টেনিং সেন্টারের প্রশিক্ষন প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ বিতারণ ও সম্মাননা অনুষ্ঠানে প্রশিক্ষন প্রাপ্ত শিক্ষর্থীদের পক্ষ থেকে সাংবাদিক মোবারক হোসেন চৌধুরী নাছিরকে সামাজিক সংগঠক, মানবাধিকার কর্মী ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও এইচ আর আর এস মানবাধিকার সংস্থা কেন্দ্রীয় পরিচালক ও এইচ আর আর এস প্রকল্প পরিচালকের উপস্থিততে সাংবাদিক মোহাম্মদ রাসেল মিয়াকেও বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.