বিয়ের পিঁড়িতে বসা হলো না জসিমের।

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি। শুক্রবার (৫ জুলাই) বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল জসিম উদ্দিনের। চোখে-মুখেও ছিল দাম্পত্য জীবন শুরুর স্বপ্ন। কিন্তু তার সে স্বপ্ন নিমিষেই মিশে গেল। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁর মহাদেবপুরে মোটরসাইকেলের সাথে সংঘর্ষে প্রাণ হারান জসিম উদ্দিন।

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বেগমনগর গ্রামের সফিকুল ইসলামের সন্তান ছিলেন তিনি। চাকরি করতেন প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির মহাদেবপুরের মহিষবাথান ইউনিটে।

স্থানীয় ইউপি সদস্য মো. আনোয়ার হোসেন জানান, জসিম উদ্দিন মোটরসাইকেলে করে যাওয়ার সময় দেবীপুর মোড়ে পৌঁছালে গ্রামের মধ্যে থেকে উঠে আসা দ্রুতগ্রামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের স্বজনরা ঘটনাস্থল থেকেই তার মরদেহ বাড়িতে নিয়ে গেছেন। বিষয়টি নিয়ে থানায় কেউ কোনো অভিযোগ করেননি।

জসিম উদ্দিন ২০২৩ সালের ৯ জানুয়ারি প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটিতে যোগদান করেন। তিনি প্রয়াসের ইউনিট-৬২ (মহিষবাথান), মহাদেবপুর, নওগাঁ অফিসে প্রশিক্ষণার্থী জুনিয়র অফিসার পদে কর্মরত ছিলেন। তার এই অকাল মৃত্যুতে দুই পরিবারে নেমে এসেছে শোকের ছায়া, কান্নার আহাজারিতে ভারী হয়ে উঠেছে গোটা এলাকা।

এদিকে জসিম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো. হাসিব হোসেন। বৃহস্পতিবার এক শোক বার্তায় তিনি বলেন, প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির ইউনিট-৬২ (মহিষবাথান) অফিসের প্রশিক্ষণার্থী জুনিয়র অফিসার জসিম উদ্দিনের মৃত্যুতে প্রয়াস পরিবারের সকলে মর্মাহত ও গভীরভাবে শোকাহত। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করছি।

বৃহস্পতিবার রাত ৯টায় স্থানীয় গোরস্থানে জসিম উদ্দিনের জানাজার নামাজ শেষে তার দাফন সম্পন্ন হয়। জানাজায় প্রয়াসের ঊধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.