বাকেরগঞ্জবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন আসাদুজ্জামান খান ।

বাকেরগঞ্জ প্রতিনিধি( বরিশাল)। বাকেরগঞ্জবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বাকেরগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি ও ভরপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান খান ।গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছাবার্তায় বাকেরগঞ্জবাসীকে তিনি এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছাবার্তায় তিনি বলেন, প্রিয় বাকেরগঞ্জবাসী-আসসালামু আলাইকুম।ঈদুল আজহা দেয় ত্যাগের মহিমায় ভালোবাসার শিক্ষা। সেই ভালোবাসায় ভালো কাটুক সবার এবারের ঈদ। সবাইকে ঈদ মোবারক। সকলকে মুসলিম উম্মার সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল-আযাহার শুভেচ্ছা। সৌভাগ্যবান আমরা, যারা আমাদের জীবনে মহত্যপূর্ণ এই ঈদের দিনটি পাবো। এজন্য মহান আল্লাহর শুকরিয়া আদায় করি। বাকেরগঞ্জের প্রাণপ্রিয় ভরপাশা ইউনিয়ন বাসী , বাকেরগঞ্জ উপজেলার ১৪ টি ইউনিয়ন ও পৌরসভায় বসাবাসকারী সহ দেশ-বিদেশে অবস্থানকারী সকলকে জানাই ঈদ-উল-আযাহারশুভেচ্ছা ঈদ মোবারক।

কৃষক লীগের সভাপতি আসাদুজ্জামান খান বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইলকে (আ.) কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়।
‘তারই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানি করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানরা কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক- এই কামনা করছি।

আনন্দের এই দিনে আমি স্মরণ করছি, আমাদের সেইসব স্বজনদের, যারা আমাদের ছেড়ে বিদায় নিয়েছেন পরপারে। বর্তমানে নানা অসুস্থতায় জীবন যুদ্ধে লড়ছেন, তাদের জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে দ্রুত সুস্থতার দোয়া প্রার্থনা করছি।

শুভেচ্ছাবার্তায় মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণ করে আসাদুজ্জামান খান বলেন, প্রিয় বাকেরগঞ্জবাসী- পবিত্র ঈদ-উল-আযাহ উপলক্ষে আমি স্মরণ করছি একাত্তরের মুক্তিসংগ্রামে আত্মদানকারী সকল শহীদ, বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাদের। তাদের পরিবারের প্রতিও জানাচ্ছি ঈদ শুভেচ্ছা। আসুন সবাই মিলে আমাদের বাংলাদেশ তথা প্রাণের উপজেলা বাকেরগঞ্জ আধুনিক, উন্নত ও সমৃদ্ধশালী উপজেলা প্রতিষ্ঠায় একসাথে কাজ করি।

সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। নিরাপদে কাটুক সকলের ঈদ আয়োজন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.