বগুড়ায় চার নারী ছিনতাইকারী আটক ।

১৮

 

জাকারিয়া আল ফয়সাল, স্টাফ রিপোর্টার ।বগুড়ার শেরপুরের চলন্ত সিএনজির মধ্যে গলা থেকে সোনার চেইন ছিনতাইয়ের সময় চার মহিলা ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয়রা। বুধবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ছোনকা বাজার এলাকা থেকে তাদের আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে স্থানীয়রা।

আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলার ধরমন্ডল এলাকার জাকির হোসেনের মেয়ে তাছলিমা (২৭), মারফত আলীর মেয়ে তাকনিন (১৯), আরজু মিয়ার মেয়ে শাহিনুর বেগম (৩৭), আলী হোসেনের মেয়ে রিনা বেগম (৩৭)।

গাড়ী চালক জহুরুল ইসলাম জানান, শেরপুর বাসষ্ট্যান্ড থেকে একটি সিএনজি যোগে শেরপুর উপজেলার সিমাবাড়ী ইউনিয়ন ভুমি অফিসের উপ সহকারী মোছাঃ স্বপ্না পারভিন সিমাবাড়ীতে নিজ কর্মস্থলের যাওয়ার উদ্দেশ্য রওনা হয়। মির্জাপুর এলাকা হতে ভূমি কর্মকর্তার কথামতো তার পরিচিত এক ছেলে উঠিয়ে নেয়। ওই সময় ঐ গাড়ীতে চারজন মহিলা যেতে চাইলে ড্রাইভার পেছনে চার সিটে ৫ জনকে নিতে অস্বীকৃতি জানান। পরে ছিনতাইকারী ৪ নারীর বিভিন্ন অজুহাতে তাদেরও পেছনে তুলে নেয়। কিছুদুর যাওয়ার পরে ঐ চার ছিনতাইকারী মহিলা কৌশলে গাড়ির মধ্যে টাকা ছিটিয়ে দিয়ে ভুমি কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করে। এভাবে একাধিকবার টাকা উঠাতেই তার গলা থেকে চেইন নিয়ে নেয়। পরে ড্রাইভার ঘটনাটি বুঝতে পরে ছোনকা এলাকায় গাড়িটি থামিয়ে স্থানীয়দের সহয়তায় তাদের কাছে থাকা ৩টি চেইনসহ তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

ভুমি কর্মকর্তা স্বপ্না খাতুন বলেন, আমার শরীর হিজাব ও শীতের চাদর দিয়ে মোড়ানো। আমার গলাই চেইন আছে এটা তারা কিভাবে বুঝল এবং চেইন ছিরিয়ে নিল আমি বুঝতেই পারিনি।

এ বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: কামাল হোসেন জানান, তাদের আটক করা হয়েছে। নাম ঠিকানা যাচাই বাছাই চলছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন রয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.