বগুড়ায় আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্য গ্রেফতার ।

২৩

 

জাকারিয়া আল ফয়সাল, স্টাফ রিপোর্টার ।বগুড়ায় র‌্যাব-১২ এর বিশেষ অভিযানে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্য তাওসিব হাসান নাদিম (২১) কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তি, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মালঞ্চা এলাকার মোঃ আতোয়ার হোসেনের ছেলে তাওসিব হাসান নাদিম (২১)।

র‌্যাব-১২ বগুড়ার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য তাওসিব হাসান নাদিম বগুড়ার শাজাহানপুর উপজেলার ফটকি ব্রীজ এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) শাজাহানপুর উপজেলার ফটকি ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে তাওসিবকে গ্রেফতার করা হয়। এসময় মোটর সাইকেল বিক্রির নগদ ১৭,১৯০ (সতের হাজার এক’শ নব্বই) টাকা জব্দ করা হয়।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তাওসিব স্বীকার করে যে, সে ইতিপূর্বে ৮ থেকে ১০টি মোটর সাইকেল চুরি করেছে। তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় ২টি চুরি মামলা, জয়পুরহাট সদর থানায় ২টি চুরি মামলা ও পাঁচবিবি থানায় ৩টি চুরি মামলা আছে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জয়পুরহাট সদর থানায় পাঠানো হয়েছে।

উল্লেখ্য যে, গত ২১ ডিসেম্বর দুপুর ১১ টার দিকে জয়পুরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে হোন্ডা টাইগার মডেলের ১৫০ সিসি মোটর সাইকেল চুরি হয়। যার বাজার মূল্য এক লাখ বাহাত্তর হাজার টাকা। এ ঘটনায় মোটর সাইকেল এর মালিক এসএ জাহাঙ্গীর তুহিন (৪১) জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে মোটর সাইকেল চুরির সময়কালের সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে অজ্ঞাতনামা চোরকে সনাক্ত করে র‌্যাব-১২।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.