নওগাঁ জেলা আওয়ামী লীগের উদ্যোগে পালিত হলো বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ।

১৮

 

ব্যুরো প্রধান রাজশাহী,মোঃ সাইদুল ইসলাম হেলাল ।আজ ১০ ই জানুয়ারী নওগাঁ জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয়,দলীয় পতাকা উত্তলন ও বঙ্গবন্ধু সহ জাতীয় নেতৃবৃন্দের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে এবং এক মিনিট নিরবতা পালন করা সহ বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

নওগাঁ জেলা আওয়ামী লীগ অফিসে এসময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তি যোদ্ধা আঃমালেক, যুগ্ম সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাষ মজুমদার গোপাল, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস তুহিন রেজা ভাইসচেয়ারম্যান নওগাঁ সদর উপজেলা, দপ্তর সম্পাদক আঃলতিফ বকুল,শ্রমঃবিঃ সঃ মিলন,মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তি যোদ্ধা মাহবুবুল হক কোমল, সাঃসম্পাদক আলহাজ্ব বীরমুক্তি যোদ্ধা রেজাউল করিম, জেলা কৃষক লীগের আহবায়ক আঃওয়াহাব, যুগ্ম আহবায়ক খোরশেদ আলম, শ্রমিক লীগের সভাপতি আঃমজিদ, যুবলীগের সাধারণ বিমান কুমার রায়, যুব মহিলীগের সভাপতি নাতিসা আলম সাঃসম্পাদক ফেন্সি আক্তার, সেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেল আহমেদ সাঃসম্পাদক লাল মোহাম্মদ ছাত্র লীগের সভাপতি সাব্বির রহমান রিজভী সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তি যোদ্ধা আঃমালেক ও যুগ্ম সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, বক্তরা বলেন,আজ বাংলাদেশ আওয়ামী লীগের একটা খুশির দিন। বঙ্গবন্ধু যদি দেশে ফিরতে না পারতেন হয়তো আজ ইতিহাস অন্যভাবে লিখা হতো। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংখ্যা গরিষ্ঠ আসনে আওয়ামী জয়ী হয়ে সরকার গঠন করতে যাচ্ছে । এই স্বাধীনতা ধরে রাখার দ্বায়িত্ব আওয়ামী লীগের সকল নেতা কর্মির বলে বক্তব্য দেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.