নওগাঁয় দূর্বত্তের ছুরিকাঘাতে প্রাণ কোম্পানির ডেলিভারি সেলস রিপ্রেজেনটেটিভ খুন।

৩৮

 

মির্জা তুষার আহমেদ, রাজশাহী ।সোমবার- নওগাঁয় দূর্বত্তের ছুরিকাঘাতে খুন হলেন মামুনুর রশিদ মামুন (৩৫) নামে প্রাণ কোম্পানির এক বিক্রয় প্রতিনিধি। সোমবার সন্ধ্যায় নওগাঁ জেলা সদর উপজেলার বক্তারপুর এলাকায় এ ছুরিকাঘাতে খুনের এঘটনাটি ঘটে। নিহত মামুনুর রশিদ মামুন নওগাঁ জেলা সদর উপজেলার মাতাসাগর গ্রামের জুয়েল হোসেন এর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মামুনুর রশিদ মামুন বেসরকারি প্রান কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তিনি প্রতিদিন সকালে ব্যাটারি চালিত একটি অটোরিকশা যোগে ফুড প্রডাক্ট (খাদ্য সামগ্রি) নিয়ে বিভিন্ন বাজারের দোকানে বিতরণ করতেন।

প্রতিদিনের মত সোমবার সারাদিন দোকানে জিনিস দিয়ে ও দোকানগুলো থেকে জিনিস পত্রের মূল্য হিসেবে টাকা সংগ্রহ করে ফিরছিলেন পথে বক্তারপুর এলাকায় পৌছালে মোটরসাইকেল নিয়ে এসে দূর্বত্তরা পথরোধ করে শরীরে বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে তার কাছের টাকা ছিনতাই করে নিয়ে যায়।

শরীরের বিভিন্ন স্থানে বিশেষ করে হাতে-পায়ে ও বুকে গুরুত্বর জখম ছিলো। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় দেখতে পেয়ে সাথে সাথে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এব্যাপারে নওগাঁ সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ রাকিব হাসান বলেন, শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে তবে বুকে ফুসফুসে গুরুত্বর আঘাত (জখমের) কারণে তার মৃত্যু হতে পারে বলে ধারনা করে তিনি বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

এব্যাপারে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি তদন্ত পূর্বক আইনানুগ পদক্ষেপ নিতে পুলিশ তৎপর রয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.