নওগাঁয় অবসর প্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস্য গনের সাথে মতবিনিময় সভা করেন ব্রিঃজেঃরাশিদুল আলম।

৭৪

মোঃ সাইদুল ইসলাম হেলাল ,ব্যুরো প্রধান রাজশাহী ।
নওগাঁ জেলা অবসরপ্রাপ্ত সেনা সদস্যদের সাথে আজ ২১/৫/২৪ রোজ মঙ্গলবার সকাল ১০ টা হতে দূপুর ১.১০ মিনিট পর্যন্ত নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়ামে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন মেজর সাবিনা ইয়াসমিন সচিব জেলা সশস্ত্র বাহিনী বোর্ড রাজশাহী,প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রিগেডিয়ার জেনারেল মোঃরাসিদুল আলম,বি জি এম এস,পি বি জি এম এস।সার্বিক সহযোগিতায় ছিলেন সিঃওয়াঃ অফিসার মোঃ সহিদুল ইসলাম নওগাঁ জেলা অফিস ইনচার্জ।এ সময় নওগাঁ জেলার অবসরপ্রাপ্ত, সেনা, নৌ ও বিমান বাহিনীর সকল পদবীর সৈনিক গন উপস্থিত থেকে,ব্রিঃ জেনারেল মোঃরাশিদুল আলম সাহেবের কথা মনযোগ দিয়ে শোনেন এবং সৈনিকদের পারিবারিক, পেনশন, রেশন, চিকিৎসা, সহ বিভিন্ন সুযোগ সুবিধার জন্য আলোচনা করেন। আলোচনায় অংশ গ্রহন করে সকল অবসরপ্রাপ্ত সৈনিকদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন সিনিয়র ওয়াঃঅফিঃআঃকাদের, সার্জেন্ট সাইদুল ইসলাম হেলাল,সার্জেন্ট হুমায়ুন কবীর, সার্জেন্ট এ,কে,আজাদ,সার্জেন্ট আশরাফুল ইসলাম, কর্পোঃসাছুর রহমান ল্যান্স কর্পোঃ মোঃ খোরশেদ আলম প্রমূখ।সকল সৈনিকদের বিভিন্ন সমস্যার কথা ধৈর্য সহকারে বি এস বির পরিচালক জেনারেল রশিদুল আলম মনোযোগ সহকারে শোনেন এবং প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আমার বর্তমান ৩৬ বৎসর চাকুরী চলছে, আপনারা অনেকে আছেন আমার চেয়ে অনেক বয়সে বড়,এবং অনেক দুর থেকে কষ্ট করে এসেছেন,আমি সব সময় আমার মন থেকে আপনাদের সমস্যা গুলো অনুভব করি এবং চেষ্টা করি সারা বাংলাদেশের সৈনিক ও সৈনিক পরিবারের সমস্যা গুলো কি ভাবে সমাধান করা যায় তারই ধারাবাহিকতায় আজ আপনাদের নওগাঁতে ।তিনি বলেন আমাদের অর্থের অনেক ঘাটতি আছে তার পরও মুক্তি যুদ্ধের স্বপক্ষের বর্তমান সরকার আপনাদের সার্বিক সহযোগিতার জন্যে আপ্রান চেষ্টা করছেন।একসময় অবসরপ্রাপ্ত সেনা সদস্য গন যা সুবিধা পেয়েছে, তার চেয়ে এখন অনেক গুন সুযোগ সুবিধা বৃদ্ধি পেয়েছে।তিনি বলেন আগামী জুলাই থেকে রেশনের বৃদ্ধি করা টাকা আপনারা পাবেন।

আমি আপনাদের ও আপনাদের পরিবারের জন্য আমি সার্বিক সহযোগিতায় কাজ করতেছি এবং করে যাব। তিনি বলেন অতিতে এমন মত বিনিময় সভা কখনো হয় নাই, আগামীতে প্রতি তিন মাস পর,পর আপনাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। আমি যদি না আসতে পারি তাহলে রাজশাহী সশস্ত্র বাহিনী বোর্ডের সচিব মেজর সাবিনা ইয়াসমিন এসে আপনাদের সাথে প্রতিটি উপজেলায় মতবিনিময় সভা করবেন। সর্বশেষে সকল সৈনিক ও পরিবারের জন্য মঙ্গল কামনা করে বিদায় নেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.