ধনবাড়ী পানকাতা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ে নিয়ম মেনে পূর্ণাঙ্গ ম্যানেজিং কমিটি গঠন।

শ‌হিদুল ইসলাম: ধনবাড়ী প্রতি‌নি‌ধি।

টাঙ্গাইল জেলার বলিভদ্র ইউনিয়নের পানকাতা গ্রামের ঐতিহ্য বাহি শিক্ষা প্রতিষ্ঠান পানকাতা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির গঠনের সার্বিক নিয়ম কানুন মেনে প্রিজাইডিং অফিসার এর মাধ্যমে পূর্ণাঙ্গ ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল ১১টায় বিদ্যালয়ের অফিস মিলনায়তনে অভিভাবক প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধিদের নিয়ে অনুষ্ঠিত হয় নির্বাচন। সভায় সর্বসম্মতিক্রমে বলিভদ্র ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার কে সভাপতি নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মোঃ এনামুল হক পিতা মোঃ মুজিবুর রহমান, গ্রাম পানকাতা,সাধারণ অভিভাবক সদস্য, মোহাম্মদ ইসমাইল হোসেন পিতা মোঃ নুহুর আলী, গ্রাম পানকাতা, সাধারণ অভিভাবক সদস্য, মোঃ জাহিদুল ইসলাম পিতা মোঃ সাইফুল ইসলাম, গ্রাম পানকাতা সাধারণ অভিভাবক সদস্য, মোঃ মিজানুর রহমান পিতা ফজলুল হক সাধারণ অভিভাবক সদস্য, মনোয়ারা বেগম, স্বামী মৃত আবর আলী, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য, মোহাম্মদ আমিনুল ইসলাম পিতাঃ মোঃ জহরুল হক, সাধারণ শিক্ষক সদস্য মোঃ মঞ্জুরুল হক,পিতা মোঃ আব্দুল হামিদ,সাধারণ শিক্ষক সদস্য, শাহানা আফরোজ, পিতা মোঃ মশিউর রহমান, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য।

উক্ত মেনেজিং কমিটির নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে উপস্থিত ছিলেন,জনস্বাস্থ্য প্রকৌশলী ফারুক ইমাম ।

তিনি বলেন, পানকাতা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ের মনেজিং কমিটির নির্বাচন নিয়ম নীতি মেনে আইন আনুক ভাবেই সম্পন্ন হয়েছে, এই নির্বাচনে কোন অনিয়ম হয়নি,অভিভাবক সদস্য শিক্ষক সদস্য সংরক্ষিত মহিলা সদস্য, এদের মতামতের ভিত্তিতেই রফিকুল ইসলাম তালুকদারকে সভাপতি ঘোষণা করা হয়। অবাত ও সুষ্ঠু নির্বাচন হয়েছে এর মধ্যে কোন সন্দেহ নেই।

অভিভাবক সদস্য, শিক্ষক সদস্য,ও সংরক্ষিত মহিলা সদস্য,তারা সহ সহ বক্তব্যে নির্বাচন আইন আনুক ভাবেই হয়েছে বলে তাদের বক্তব্যে বলেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.