টাঙ্গাইলের ধনবাড়ী‌তে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত ।

২২

 

শ‌হিদুল ইসলাম : ধনবাড়ী প্রতি‌নি‌ধি ।পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা পরিবার পরিকল্পনার উদ্যোগে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ ন‌ভেম্বর মঙ্গলবার নিরাপদ মাতৃত্ব পরিকল্পিত পরিবার স্মার্ট বাংলাদেশ হোক আমাদের অঙ্গীকার এই স্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা পরিষদ সভা কক্ষে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আইইএম ইউনিটের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসলাম হোসাইন ।

সভাপতিত্বের বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসলাম হোসাইন বলেন, পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০২৩ উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভায় সেবা সপ্তাহ ঘরে ঘরে পৌঁছে দিতে হবে মাঠকর্মীদের।

সভায় ধনবাড়ী উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মুহাম্মদ আব্দুল মান্নান বলেন, আসছে ২৫ থেকে ৩০ নভেম্বর সপ্তাহব্যাপী ধনবাড়ী উপজেলার ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে মা ও শিশু স্বাস্থ্যসেবা, বয়সন্ধিকালীন সেবা, প্রসব পরবর্তী সেবাসহ স্থায়ী ও দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতির বিশেষ ক্যাম্পের আয়োজন করা হয়েছে। এছাড়া পরিবার পরিকল্পনা কল্যাণ সহকারীরা মাঠ পর্যায়ে উঠান বৈঠক ও স্যাটেলাইট ক্লিনিক সেবা প্রদান করবে।

এসময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা মেডিকেল অফিসার ডাঃ হোসাইন মুহাম্মদ আল ইমরান,
ধনবাড়ী উজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হাবীবুর রহমান সুমন, মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ বাবুল হাসান, উপজেলা নির্বাচন কমিশন অফিসার , উপজেলা পর্যায়ের বি‌ভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ উপজেলা পরিবার পরিকল্পনার মাঠ পর্যায়ের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

সভাটি ব‌াস্তবায়‌নে ও সার্বিক সহযোগিতায় ছিলেন ধনবাড়ী উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.