চাঁপাইনববাগঞ্জে জেলা পরিষদ সদস্যসহ দুইজনকে হত্যার ঘটনায় ৫২জনকে আসাসী করে মামলা দায়ের, আটক-২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম ও হরিনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মতিনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় ৫২ জন আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এতে প্রধান আসামী করা হয়েছে শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আশরাফুল হককে।

শুক্রবার (২৮ জুন) রাতে নিহত আওয়ামী লীগ নেতা আব্দুস সালামের স্ত্রী ফেরদৌসী বেগম বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলাটি করেন। বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন।

শনিবার (২৯ জুন) দুপুরে সাজ্জাদ হোসেন জানান, হত্যা মামলায় ৫২ জনের নাম উল্লেখ ও একই সঙ্গে অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে দুইজনকে গ্রেফতারও করা হয়েছে। তারা হলেন, মামলার প্রধান আসামী আশরাফুল হকের স্ত্রী আনোয়ারা বেগম ওরফে আম্বিয়া এবং ঘোড়াপাখিয়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মো.আশরাফুল হক।

এর আগে ২৭ জুন রাতে শিবগঞ্জের রানীহাটি কলেজ মোড় সংলগ্ন আশ্রয়ণ প্রকল্প এলাকার গুচ্ছ গ্রামে গুলি করে হত্যা করা হয় আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম ও মতিন মাস্টারকে। এছাড়া এই সময় আরোও একজন আহত হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.