গাজীপুরে ভাওয়াল বদরে আলম সকরারি কলেজে ২০২৪ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষাথীদের জন্য দোয়া ও মিলাদ অনুষ্ঠিত ।

২৮

আহমাদুল রহমান,গাজীপুর।

আজ ২৬/০৬/২০২৪ ঐতিহ্যবাহী ভাওয়াল বদরে আলম সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

আজকের দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।প্রধান অতিথী: প্রফেসর বি.এম. আব্দুল হান্নান, অধ্যক্ষ,ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ,গাজীপুর। বিশেষ অতিথি: অধ্যাপক মো. শওকত আলী, উপাধ্যক্ষ,ভাওয়াল
বদরে আলম সরকারি কলেজ,গাজীপুর।

বিশেষ অতিথি: ড. মো. আখতারুজ্জামান,সম্পাদক শিক্ষক
পরিষদ,ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ,গাজীপুর।

সভাপতি: প্রফেসর ড. দিলারা আফরোজ, আহবায়ক, পাঠ পরিকল্পনা, উন্নয়ন ও নিবিড় পরিচর্যা কমিটি, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ,গাজীপুর।

আজকের দোয়া ও মিলাদ অনুষ্ঠানের প্রথমে শিক্ষার্থীদের কাছে তাদের অনুভূতি শুনেন অধ্যক্ষ, উপ্যাধক্ষ, শিক্ষকমণ্ডলী, ছাত্রনেতাবৃন্ধ, শিক্ষার্থী ও কর্মচারী।

অনুষ্ঠানে অতিথিরা শিক্ষার্থীদের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। সেই সাথে ভবিষ্যতে তারা যাতে উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে পারে সে সম্পর্কে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং শিক্ষা জীবন শেষে তারা যাতে দেশের হাল ধরতে পারে সে বিষয়ে বিভিন্ন পরামর্শ দেন। তাদের বিশ্বাস প্রত্যেক শিক্ষার্থী একদিন দেশের উন্নয়নে প্রত্যেকটা সেক্টরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। এজন্য প্রত্যেক শিক্ষার্থীকে আরো বিশেষ মনোযোগী হওয়ার আহ্বান জানান।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.