কর্মচারীর স্ত্রীকে হাত-পা বেঁধে যৌন নির্যাতনের অভিযোগ মালিকের বিরুদ্ধে ।

 

মো:জোবায়ের ইসলাম, পবা (রাজশাহী) প্রতিনিধি ।রাজশাহীর পুঠিয়ায় ঝলমলিয়া এলাকার তন্ময় ট্রাভেলসের মালিক শাহ আমল কালুর বিরুদ্ধে হাত-পা বেঁধে যৌন হয়রানির অভিযোগ তুলেছে তার কর্মচারীর স্ত্রী।

ঘটনাটি ঘটেছে পুঠিয়া পৌর এলাকার (পূর্ব-কানাইপাড়া) গ্রামের কালুর নিজ বাড়িতে। বৃহস্পতিবার (১৪ মার্চ) পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসে ভুক্তভোগী সেই নারী। অভিযুক্ত শাহ আলম কালু (৬০) পুঠিয়া পৌর এলাকার পূর্ব কানাইপাড়া গ্রামের মৃত ভেগা কবিরাজের ছেলে।

ঘটনার পর থেকেই ভুক্তভোগী ও তার পরিবারের লোকজন নিরাপত্তা হীনতায় ভুগছে বলে দাবি করেছে তার স্বামী বাস-সুপারভাইজার রানা আলী। সে আরও জানায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা জন্য আসার সময় অভিযুক্ত কালুর ছেলে শাকিলের নেতৃত্বে তাদের ওপরে আক্রমণের চেষ্টা করে। স্থানীয়রা বাধা দিলে তারা অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং উক্ত বিষয়ে থানায় যদি অভিযোগ করি তবে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় শাকিল ও তার সহযোগীরা।

ভুক্তভোগী জানায়, বিশ দিন আগে রাতে তার স্বামী বাসায় না থাকায় ফাঁকা বাসায় একা ছিল। পরে কৌশলে সেখানে হাজির হয়ে জোরপূর্বক ঘরে প্রবেশ করে কালু। সেদিন সে বাধা দিলে হাত-পা বেঁধে দীর্ঘ সময় ধরে তাকে যৌন নির্যাতন করে। উক্ত ঘটনা লোকমুখে জানাজানি হলে কালুর সহযোগীরা রানাকে ডেকে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে বিষয়টি ধামাচাপা দেয় বলে অভিযোগ করে সে।

বিষয়টি নিয়ে অভিযুক্ত শাহ্ আলম কালুর সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। ঘটনাটি স্থানীয়দের মধ্যে ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি করেছে।

তবে যৌন নির্যাতনের ঘটনায় এখনও কোন অভিযোগ করা হয়নি বলে জানান পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান। তিনি বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

 

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.