কক্সবাজার সদর, রামু, ঈদগাঁও) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল আবারো জনগণের নৌকার মাঝি।

১২

 

মোহাম্মদ নূরুন্নবী ,কক্সবাজার শহর প্রতিনিধি।বাংলাদেশ জাতীয় সংসদের আসন কক্সবাজারের রামু স্মরণকালের

নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ প্রার্থী পরিবর্তন করেনি।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সংসদীয় কমিটি সূত্রে জানা গেছে,আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাচ্ছেন ৪বারের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল ।

দলের প্রতি তাঁর ত্যাগ কক্সবাজার পৌর এলাকার স্বার্বিক উন্নয়ন এবং সমাজে ভালো মানুষ হিসেবে পরিচিতি ও গ্রহণযোগ্যতা থাকায় দলের পক্ষ থেকে এবারও এই আসনে তাঁকে তৃতীয় বারের মত মনোনয়ন দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

কক্সবাজার-৩ (কক্সবাজার সদর, রামু, ঈদগাঁও) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বিগত ১০ বছর দায়িত্ব পালনকালে সবসময় মানুষের সুখে-দুখে পাশে ছিলেন। রামুর ১১টি ইউনিয়নের সড়ক, সেতু, শিক্ষা প্রতিষ্ঠান, হাসপাতাল-ক্লিনিক দেখলেই বুঝা যায়, এমপি কমল মানেই উন্নয়নের রূপকার। তাই উন্নয়নের রূপকার সাইমুম সরওয়ার কমলই আওয়ামী লীগের যোগ্য মনোনয়ন প্রত্যাশ

পরে ,২০০৮ ২০১৪ ও ২০১৮ পরপর তিনবার আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে এ আসন থেকে তিনি নির্বাচিত হন। সবমিলে তিনি ৪বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

২০০৮ সালে আবারো সংসদ সদস্য নির্বাচিত হন। সে ধারাবাহিকতায় ২০১৪ সালের দশম জাতীয় সংসদে সংসদ সদস্য নির্বাচিত হন। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তখন তাঁকে জাতীয় সংসদের হুইপ নির্বাচিত করেন। তখন সফলতার সাথে তিনি এ দায়িত্ব পালন করেন। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হয়ে তিনি পরপর তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের আমলে কক্সবাজার ব্যাপক অবকাঠামোগত ও সার্বিক উন্নয়ন হয়েছে। এরমধ্যে কিছু প্রকল্প উল্লেখযোগ্যভাবে সাধারণ মানুষের জীবনে ভূমিকা রেখেছে।

এদিকে তার মনোনয়ন পাওয়ার খবর ঘোষনা হতেই জুড়ীতে আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.