উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত ।

১৭

 

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সাগর হোসেন (১৬) নামের এক কলেজ ছাত্র সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। সে তার গ্রামের বাড়ী পাবনা জেলার ভাংঙ্গুড়া উপজেলার কাজীটোল থেকে মোটরসাইকেল যোগে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আসছিল।

মঙ্গলবার বেলা আড়াইটার দিকে মোটরসাইকেলে উল্লাপাড়া পৌরশহরের কাওয়াক হাসপাতাল মোড়ে পৌঁছিলে পিছন থেকে ঢাকাগামী সি লাইন বাসের ধাক্কায় গুরুতর আহত হয় সাগর। এ সময় তার স্বজনেরা উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই সাগর মারা যায়। নিহত সাগর পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার কাজিটোল গ্রামের গোলাম হোসেনের ছেলে। এসময় অপর মোটরসাইকেল আরোহী বেলাল হোসেন (১৮) নামে এক যুবক আহত হয় । আহত বেলালকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

নিহতের স্বজন শান্ত ইসলাম ও তার মামা আশরাফুল ইসলাম গণমাধ্যম কর্মীদের জানান, মঙ্গলবার দুপুরের দিকে সাগর তার এক বন্ধু বেলালকে সঙ্গে নিয়ে উল্লাপাড়া যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়। বেলা ২ টার দিকে মোটরসাইকেল নিয়ে বগুড়া -নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া কাওয়াক হাসপাতালের সামনে পৌঁছিলে ঢাকাগামী সি-লাইন বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক সাগর গুরুতর আহত হয়। আহত সাগরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই মারা যায়। এ সময় অপর মোটরসাইকেল আরোহী বেলালকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

এ তথ্য নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক মতিউর রহমান জানান, সি-লাইন বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত ও তার সাথে থাকা আরেকজন আরোহী আহত হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে। এ সময় চালক ও হেলপার পালিয়ে যায়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.