উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজি জলি আক্তারের বিভিন্ন ইউনিয়নের মানুষের সাথে সৌজন্যে সাক্ষাৎ।

মাসুদ রায়হান ,যশোর জেলা প্রতিনিধি।

মনিরামপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কাজি জলি আক্তার আয বিকেলে বিভিন্ন ইউনিয়নের বাজারে সাধারণ মানুষের সাথে সৌজন্যে সাক্ষাৎ করে বেড়ান।

তিনি খানপুর ও দুর্বাডাম্গা ইউনিয়নের বাজারে উপস্থিত জনতা ও দোকানিদের সাথে এই সৌজন্যে মুলক সাক্ষাৎ করেন।

কাজি জলি আক্তারে দোকানে দোকানে যেয়ে তাদের সাথে কথা বলেন এবং তাদের ও তাদের পরিবারের সদস্যদের খোজ খবর নেন, তারা কেমন আছেন যান্তে চাই এবং তিনি তার জন্য দোয়া কামনা করেন।

মহিলা ভাইস চেয়ারম্যান কাজি জলি আক্তার বলেন আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের জন প্রতিনিধি বানিয়েছেন তাই আমার দায়িত্ব বোধ থেকে আমি আপনাদের কাছে এসেছি আপনাদের খোজ খবর নিতে।

আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে করে আপনাদের পাশে থাকতে পারি, আমার যতোটুকু সাধ্য আছে আমি সব টুকু দিয়ে আপনাদের সাথে থেকে পাশে থেকে সহযোগিতা করার জন্য চেষ্টা করবো।

কাজি জলি আক্তারের এমন সৌজন্যে মুলক সাক্ষাৎ সাধারণ মানুষের মধ্যে ইতি বাচক সাড়া জাগিয়েছে স্থানীয় লোকজন ও দোকানিরা বলেন এমন করে এমন ভাবে আগে কোন জনপ্রতিনিধি নির্বাচনের পরে আমাদের খোজ খবর নিতে আসেনি।

জলি আক্তারই এই কোন প্রথম মহিলা ভাইস চেয়ারম্যান বা জনপ্রতিনিধি আমাদের দোয়ারে এসে আমাদের খোজ খবর নিচ্ছেন আমরা সাধারণ জনতা এত টুকুই আশা করি কোন জনপ্রতিনিধির কাছথেকে।

মহিলা ভাইস চেয়ারম্যান কাজি জলি আক্তারের এই সৌজন্যে সাক্ষাতে তিনি প্রশংসাই ভাসছেন গোটা মনিরামপুরে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.