উধুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচনী জনসভায় জনতার ঢল ।

১৫

 

উল্লাপাড়া সিরাজগঞ্জ প্রতিনিধি,মোঃ আব্দুল হাকিম মানিক ।আজ ২৬ শে ডিসেম্বর রোজ মঙ্গলবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উধুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভা বাগমারা চত্বরে আয়োজন করা হয়। উক্ত জনসভায় উধুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য শুরু করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মাহবুব সরোয়ার বকুল যুগ্ন আহ্বায়ক হেদায়েত আহমেদ এলাম উপদেষ্টা নবী নেওয়াজ খান বেনু কেন্দ্রীয় যুবলীগের গ্রন্থনা প্রকাশনা বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন সহ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ও নৌকা বিজয়ের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান এবং সকলে মিলে প্রত্যেক ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়ানো এবং উৎসবমুখর ভোটের মাধ্যমে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান।

উক্ত জনসভায় মিছিলে মিছিলে নেতা কর্মীরা মুখরিত করে রাখেন। নৌকার জনসভায় প্রধান অতিথি নৌকার মাঝি বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম বলেন উল্লাপাড়া উপজেলার পশ্চিম অঞ্চল খাদ্য ভান্ডার হিসেবে পরিচিত আগামী ৭ তারিখের নির্বাচনে আমি যদি বিজয়ি হতে পারি তাহলে এ অঞ্চলের মানুষের যাতায়াত ব্যবস্থ শতভাগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নেতাকর্মী ও ভোটারদের আশ্বস্ত করেন।

তিনি আরো বলেন উল্লাপাড়া ও সলঙ্গা কে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে সাথে নিয়ে সুন্দর একটি উপজেলা গড়তে আমি আমার শেষ জীবনে রক্তবিন্দু দিয়ে গড়ে তুলবো ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.