ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি বাবু সুবোধ কুমার সরকার।

মাসুদ রায়হান, যশোর জেলা প্রতিনিধি। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মনিরামপুর উপজেলা বাসিসহ দেশ এবং প্রবাসে অবস্থানরত সকল জনসাধারণ’কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী শিক্ষাবিদ যশরের মনিরামপুর উপজেলার দৃর্বাডাম্গা ইউনিয়নের কুশ খালি গ্রামের বাসিন্দা কুশ খালি মাধ্যমিক বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক দৃর্বা ডাম্গা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বাবু সুবোধ কুমার সরকার।

তিনি বলেন। পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত। মুসলমানদের নিকট ঈদুল ফিতর ও ঈদুল আযহা এ দু’টি ঈদই আনন্দের দিন। এ দু’ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে। ঈদুল ফিতর ও ঈদুল আযহার নামজ আদায় করে সকল ধর্মপ্রান মুসলমান। , মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে।

আমরা হিন্দু মুসলমান সবাই মিলে সকল ধর্মের ধর্মিয় উত্সব পালন করি।

ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ঐক্যের বন্ধন শক্তিশালী করে। সকল ধর্মের মহান আদর্শ ও শিক্ষা কে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হবে।

ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা সকল ধর্মের শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।

প্রতিবছর সকল ধর্মিয় উতসবের মতো ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো৷
ঈদ-উল-আযহা সবার জীবনে নিয়ে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। সমাজে সৃষ্টি হোক সম্প্রীতির বন্ধন, মহান সৃষ্টি কর্তার দরবারে এ প্রার্থনা। মনিরামপুর উপজেলার বাসি সহ দেশ এবং প্রবাসে অবস্থানরত
সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। আপনি ও আপনার পরিজনেরা আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করুন, সে কামনা করছি৷ ঈদ মোবারক।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.