“Hoichoi 2020 এওয়ার্ড” কলকাতার দুই ছবি সেরা হয়েছেন জয়া আহসান।

৩১

বিনোদন ডেক্স, দৈনিক সাহসী কন্ঠ২৪.

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের আর্কাইভে জমা হল আরও একটি পুরস্কার। ওটিটি প্ল্যাটফর্ম hoichoi ২০২০ সালের সেরা নায়িকা হয়েছেন বাংলাদেশের নায়িকা জয়া আহসান

‘কণ্ঠ’ ও ‘রবিবার’ ছবির জন্য ‘বেস্ট ফিমেল পারফর্মেন্স অব দ্য ইয়ার (মুভি)’ পুরস্কার জিতেছেন জয়া। বিষয়টি নিশ্চিত করেছেন এ অভিনেত্রী নিজেই।

এদিকে হইচইয়ের বরাতে জানা যায়, ২০১৯ সালের ডিসেম্বর থেকে ২০২০ সালের নভেম্বর পর্যন্ত মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ও সিনেমার জন্য পুরস্কার প্রদান করেছে তারা। এতে চলচ্চিত্রের অভিনেত্রী হিসেবে জয়া এ পুরস্কার পেয়েছেন। অপরদিকে সেরা অভিনেতা হয়েছেন প্রসেনজিৎ।
অতনু ঘোষের ‘রবিবার’র প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান। ছবির মূল বিষয় ঘৃণা, প্রেম ও প্রতারণা।
অন্যদিকে, শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায়ের ছবি ‘কণ্ঠ। এতে রমিলা চরিত্রে অভিনয় করেছেন জয়া। তিনি একজন স্পিচ থেরাপিস্ট। এর মূল চরিত্র অর্জুন একজন কণ্ঠশিল্পী ও রেডিও জকি। একদিন হঠাৎ ক্যানসার রোগে আক্রান্ত হন তিনি। এই রোগে আক্রান্ত হয়ে অর্জুন বাকশক্তি হারান। স্পিচ থেরাপিস্ট জয়া তাকে কণ্ঠের বিভিন্ন রকম অনুশীলন করানোর মাধ্যমে পুনরায় তার বাকশক্তি ফিরিয়ে আনেন। এরকমই ছিল গল্পের কাহিনী চিত্র। সব মিলিয়ে জয়া আহসান ২০২১ এ এসে আরো ক্যারিয়ার তুঙ্গে তুলেছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.