BIEA- এর ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেলের কমিটি ঘোষনা

৩০

এম,এ মামুন( ডেস্ক রিপোর্ট): বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন-BIEA এর নবগঠিত সেল ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেল এর ২১ (একুশ) সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি আজ ১৫ই ফেব্রুয়ারি সোমবার ঘোষণা করা হয়। উক্ত কমিটি সংগঠনটির নির্ধারিত সেল প্রচার প্রকাশনা সেল থেকে অনুমানিক দূপুর ২ঃ৪৫মি. প্রকাশিত হয়।

মোঃ মহসিন আলী কে মূখপাত্র করে যুগ্ম মুখপাত্র যথাক্রমে মোঃমাহমুদুর রহমান ও শ্রী সত্যজিৎ সূত্রধর। বোর্ড সদস্য হিসেবে আছেন যথক্রমে মোসাঃ পারভিন আক্তার, মোসাঃ ফারজানা জাহান,মোঃমনিরুল ইসলাম পাঠন,মোঃশাহাদাৎ হোসেন, মোঃ তারেক রহমান নির্বাহী সদস্য হিসেবে আছেন যথাক্রমে, মোঃ শিব্বির আহাম্মেদ,মোঃএকে,এম সালেহ, মোঃ শাহজাহান হোসেন, মোঃ আবু শাহাদাৎ, মোঃ মাহবুব রহমান, মোঃ রেজাউল আলম রুবেল, মোঃরেজাউল ইসলাম, মোঃ মাসুম মোহাম্মদ, মোঃ মেহেদী হাসান, মোঃআব্দুল্লাহ আল-মামুন, অপূর্ব রায়, মোঃ শরিফুল ইসলাম, মোঃহোসাইন আকতার।

সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুল্লাহ আল-মামুন এর সাথে কথা বল্লে সে “সহসী কন্ঠ” কে বলেন এই সেলের মাধ্যমে দেশ বিদেশের স্টুডেন্টদের মাঝে সম্পর্ক গড়ে উঠবে এবং একে অন্যের সহায়ক হবে।

সাংগঠনিক সূত্রে জানা যায়,বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন এর মোট ৮ টি নির্বাহী সেল আছে যা ইঞ্জিনিয়ারদের স্বার্থে কাজ করে থাকে।যার মধ্যে ব্লাড ডোনেশন সেল সাধারন মানুষের মন যুগিয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.