হাতিয়ায় চোরাই গরু এবং অস্ত্র সহ গরু চোর আটক

ডেস্ক রিপোর্ট: হাতিয়ার ৯নং বুড়িরচর ইউনিয়নের পশ্চিম বড়দেইল আলেকশাহ পাটোয়ারীর বাড়িতে ধরা পড়েছে অস্ত্র-সস্ত্র সহ চোরা গরু।

গ্রেফতার হওয়ার সময় তাদের থেকে পাওয়া গেছে ডাকাতি করার বিভিন্ন রকমের অস্ত্র,কাটা রাইফেল,তালা কাটার যন্ত্র, শিকল ভাঙ্গার হেমার,বড় দ্যা ৪ টা,স্ক্র ডাইবার,বড় চুরি ইত‍্যাদি।

ডাকাতদের নাম হলো:-
নূর নবী ডাকাত লিডার এবং সহযোগী সেলিম ডাকাত গ্রেপ্তার হয়েছে। এদের সাথে এলাকার গণ‍্যমান‍্য ক্ষমতাশীল ব‍্যক্তিগণ জড়িত রয়েছেন বলে জানা যায় । এরা এলাকায় থেকে ঘর বাড়ি, গরু, ছাগল চুরি সহ বিভিন্ন অপকর্ম গুলো করে থাকেন। এদের ভয়ে এলাকার সাধারণ মানুষ গুলো কিছু প্রকাশ করতে পারছে না। বিভিন্ন রকম ভয় ভীতি দেখিয়ে তাদের মুখ বন্ধ করে রাখে। এরা বহুবার জেলে যাওয়ার পরেও তারা এলাকায় এসে রাজা বাদশাহর মত কাজ গুলো করতে থাকে এবং চলাফেরা করে।

সেলিম গ্রেফতার হওয়ার পর স্বীকার করে যে তারা কুমিল্লার এক গরুর খামার থেকে ১১ টি গরু ডাকাতি করে নিয়ে আসছে। বিষয়টি প্রকাশ হওয়ার পরে হাতিয়া থানার ওসি বিষয়টা কুমিল্লা থানার ওসি কে জানালে তিনি গরুর প্রকৃত মালিক কে নিয়ে হাতিয়া চলে আসেন এবং তিনি এসে তার গরু গুলো সনাক্ত করেন এবং নিয়ে যান।
সমাজের সবার দৃষ্টি আকর্ষণ করে বলছি এমন ডাকাতদের বিরুদ্ধে সবাই রুখে দাড়ান।

75% LikesVS
25% Dislikes
Comments (০)
Add Comment