বান্দরবানে জেলা পরিষদের চাকরিতে বৈষম্যহীন নিয়োগের দাবিতে সাংবাদিক সম্মেলন |

রিমন পালিত বান্দরবান প্রতিনিধি :

বান্দরবানে জেলা পরিষদের চাকরিতে বৈষম্যহীন নিয়োগের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ।

আজ ৮ অক্টোবর রবিবার সকালে বান্দরবান বিশ্ববিদ্যালয়ের ৭ম তলায় পার্বত‍্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কার্যালয়ে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজী মোহাম্মদ মজিবর রহমান এর সভাপতিত্বে পার্বত্য জেলা পরিষদে সরকারি কর্মচারী নিয়োগে সকল সম্প্রদায়ের জনসংখ্যা অনুপাতে বৈষম্যহীন নিয়োগ প্রদানের দাবিতে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা নাগরিক পরিষদের সিনিয়র সহ-সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ,জেলা নাগরিক পরিষদের সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ নাছির উদ্দিন,জেলা নাগরিক পরিষদের দপ্তর সম্পাদক শাহজালাল সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় সাংবাদিক অনেকে।

সংবাদ সম্মেলনে পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান বান্দরবান পার্বত্য জেলা পরিষদে ন্যস্ত বিভাগ সমূহে ৩য় ও ৪র্থ শ্রেনীর নিয়োগে অবিলম্বে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ কর্তৃক স্বজনপ্রীতি, দূর্নীতি প্রতিহংসা, সাম্প্রদায়িক ও বৈষম্যমূলক নিয়োগ বাণিজ্য বন্ধ করে পাহাড়ি ও বাঙ্গালীদের মধ্যে জনসংখ্যা ভিত্তিক সমবণ্টন করে সরকারী কর্মচারী নিয়োগের জোর দাবী জানায়। বর্ণিত দাবি দাবি না মানা হলে পরবর্তীতে আরো কঠোর থেকে কঠোর আন্দোলন করবেন বলে জানান।

রিমন পালিত
বান্দরবান প্রতিনিধি
৮ অক্টোবর ২০২৩
মো: ০১৫৫৬৭৭৯৭১৬

100% LikesVS
0% Dislikes
Comments (০)
Add Comment