তজুমউদ্দিনে তারুণ্য ফাউন্ডেশনের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এইচ এ শরীফ :

ভোলা জেলার তজুমউদ্দিন উপজেলার কাউন্টার রোড সংলগ্ন ধরনিরখাল নিজস্ব অফিসে আজ রোববার তারুণ্য ফাউন্ডেশন কর্তৃক তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়েছে।

দেখতে দেখতে ২ বছর পেরিয়ে ৩ বছরে পথ চলা শুরু করলো সকল যুবপ্রাণে ঐশী প্রেমবাদ চর্চার লক্ষ্যে কাজ করে যাওয়া এবং সম্প্রীতি, শুভ্রতা ও সর্বব্যাপিতাকে মটো হিসেবে বুকে ধারণ করে তারুণ্য নির্ভর আত্মোন্নয়ন ও আত্মোশুদ্ধি মূলক সম্পূর্ণ অরাজনৈতিক, অসম্প্রাদায়িক ও সামাজিক সংগঠন “তারুণ্য ফাউন্ডেশন”।

সংগঠনের নেতারা বলছেন ২ বছর কিন্তু যেন তেন বিষয় না। অনেক চড়াই-উৎরাই পার করে আজকের এই অবস্থান। গুটিকয়েক স্বপ্নবাজ তরুণদের স্বপ্নের পথ চলা আজ পরিণত হয়েছে কয়েকশো তরুণের।

উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জনাব মোঃ খলিলুর রহমান, তিনি তার বক্তব্যে বলেন আমাদের সমাজকে এগিয়ে নেওয়ার জন্য যুবকদের বিকল্প নেই, তরুন, যুবকরা হচ্ছে জাতির শ্রেষ্ঠ সম্পদ, মাদকের ছোবল থেকে তাঁদের বাচাতে সকলকে এগিয়ে আসতে হবে। মাদকের বিরুদ্ধে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি মাদক কারবারীদের ব্যাপারে প্রশাসনকে তথ্য দিয়ে সাহায্য করার সকলের প্রতি আহবান জানান।

আমন্ত্রিত অতিথিবৃন্দ”” সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মিজানুর রহমান। আরো উপস্থিত ছিলেন সাবেক সেনাসদস্য ও বীর মুক্তিযোদ্ধা জনাব খোরশেদ আলম হাওলাদার। তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নকিব হোসেন। মাওলানা মফিজুর রহমান, মাওলানা মোহাম্মদ শাকিব, হাফেজ মাওলানা মোঃ জুবায়ের, মোঃ জাবের।

উপস্থিত ছিলেন তারুণ্য ফাউন্ডেশন কেন্দ্রীয় নেতৃবৃন্দ,মোঃ আব্দুল মমিন সাধারণ সম্পাদক, মোঃ হেল্লাল নির্বাহী সদস্য,মোঃ মাহবুব আলম ,প্রচার সম্পাদক, মোঃ মামুন‌ দুর্যোগ বিষয়ক সম্পাদক ,মোঃ সুমন সদস্য ,মোঃ তামজিদ দপ্তর সম্পাদক ,মোঃইব্রাহিম সদস্য , মোঃ খোরশেদ আলম, সদস্য আরো অনেকেই।

সভাপতিত্ব ছিলেন,
আরফিন রাহাদ, প্রতিষ্ঠাতা‌ সভাপতি, তিনি বলেন তারুণ্য ফাউন্ডেশন তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিক উদযাপনে আপনাদের সামনে উপস্থাপন করতে পেরে আমি আনন্দিত। অগ্রগতি নিজ থেকে সাধিত হয় না। সকল অগ্রগতি বা অগ্রযাত্রারই পূর্বশর্ত থাকে। দারিদ্র জনগোষ্ঠির আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্য নিয়ে “তারুণ্য ফাউন্ডেশন” ২০২০ ইং সালে প্রতিষ্ঠিত হয়। এর নিরবিচ্ছিন্ন এই অগ্রযাত্রা অব্যহত আছে ইনশাআল্লাহ। সম্পূর্ণ নিজেস্ব অর্থায়নে সংগঠনটি ধীরে ধীরে এগুচ্ছে। এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে যারা অংশগ্রহণ করেছেন তাদেরকে জানাই কৃতজ্ঞতা ও অভিনন্দন। এবং যারা শুরু থেকে “তারুণ্য ফাউন্ডেশন” বিভিন্ন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন আজ “তারুণ্য ফাউন্ডেশন” পরিবার তাদের কাছে কৃতজ্ঞ। “তারুণ্য ফাউন্ডেশন” পরিবার আশা করে বিগত দিন গুলোতে যেভাবে আপনাদের ভালোবাসা পেয়েছে বাকি পথগুলোতে আপনাদের একইরুপ ভালোবাসা পাবে।

সর্বোপরি আপনাদের ভালোবাসায় আমরা সিক্ত।
আপনার প্রতিটি মূহুর্ত মঙ্গলময় হোক।

100% LikesVS
0% Dislikes
Comments (০)
Add Comment