চৌফলদন্ডিতে জিপের ধাক্কায় টমটম চালকের মৃত্যু।

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডিতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও কয়েকজন আহত হয়েছে। আজ শুক্রবার ভোরে ইউনিয়নের নইনা খাতুবর ঘাটার (লবণ ঘাট) পূর্বে এ ঘটনা ঘটে।

এতে একটি চাঁদের গাড়ি অপর একটি টমটমকে ধাক্কা দিলে বেশ কয়েকজন আহত হয়। গুরুতর আহত টমটম চালক নাছির উদ্দিন (২৮) কে প্রথমে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। চট্টগ্রামের কর্ণফুলী ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ঈদগাঁও বাজারের ফুল ব্যবসায়ী নাছির উদ্দিন জয় জানান, নিহত টমটম চালক রাখাইন সম্প্রদায়ের যাত্রী নিয়ে বাদে ফজর ঈদগাঁও থেকে চৌফলদন্ডি যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা ঢালাই মেশিন বহনকারী একটি জিপ টমটমকে ধাক্কা দেয়। এতে এ দুর্ঘটনা ঘটে।

তিনি আরো জানান, নিহত যুবক ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম খোদাই বাড়ির নুরুল ইসলাম প্রকাশ লেডো মিয়ার পুত্র। সে দু’ পুত্র সন্তানের জনক।
ঘটনাটি তিনি ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমাকে অবহিত করলে ওসি তাকে জানান যে, নিহতের ঘটনায় মামলা না হলে দাফনের প্রক্রিয়া চালানো যাবে।
একই দিন বাদে আছর স্থানীয়ভাবে তার জানাজা অনুষ্ঠিত হয়।

50% LikesVS
50% Dislikes
Comments (০)
Add Comment