খালিয়াজুরীয় ইউপি সদস্যসহ জুয়ারী আটক ৮

ওমর ফারুক আহম্মদ (নেত্রকোণা প্রতিনিধি)।নেত্রকোণা খালিয়াজুরীতে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৯ এপ্রিল) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

এরআগে, রোববার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামে একটি জুয়ার আসর থেকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতার ব্যক্তিরা হলেন, উপজেলার কুতুবপুর গ্রামের মো. মজিবুর মিয়া,(৩৭), একই গ্রামের নবী আলম (৩০), রহিম মিয়া(৪৮), শিবপুর গ্রামের সুবাস সরকার (৪৮), নাজিরপুর গ্রামের লিটন সরকার (৩৫), মুসলিমপুর গ্রামের লাল মিয়া (৫২), কুতুবপুর গ্রামের সমর দাস (৩০), ও কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জাকির হোসেন (৩৭)।পুলিশ জানায়, উপজেলার কুতুবপুর গ্রামে জুয়ার আসর বসেছে। এমন গোপন খবরে রোববার রাতে অভিযান চালায় পুলিশ। সেখানে গিয়ে জুয়া খেলারত অবস্থায় ৮ জনকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে একজন ইউপি সদস্য রয়েছে। এ সময় তাদের কাছ থেকে নগদ ৫ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা বলেন, এ ঘটনায় তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।তিনি আরও বলেন, ইউপি সদস্য জাকির হোসেনসহ আরও কয়েকজনকে কিছুদিন আগেও জুয়া খেলারত অবস্থায় গ্রেফতার করা হয়েছিল।

50% LikesVS
50% Dislikes
Comments (০)
Add Comment