কেন্দ্রীয় কর্মসুচি অনুযায়ী যশোর জেলা বি এন পি আয বিকেলে যশোর টাউন হল ময়দানে মহা সমাবেশে করে।

মাসুদ রায়হান, যশোর জেলা প্রতিনিধি।

বাংলাদেশ জাতীয়তা বাদি দল বি এন পির কেন্দ্রীয় কর্মচুসি অনুযায়ী আয বিকেলে যশোর জেলা বি এন পির উদ্দ্যগে যশোর টাউন হল ময়দানে মহা সমাবেশে করে।

সাবেক মন্ত্রী মরহুম তরিকুল ইসলাম সহ ধর্মিনি অধ্যাপক নারগিস বেগমের সভাপতিত্বে উক্ত মহ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বি এন পির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাড নেতায় রায় চৌধুরী, আর এক সদস্য শামসুজ্জামান দুদু।

সাবেক ছাত্র নেতা বি এন পির সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বি এন পি নেত্রি সাজেদা বেগম। ও বিভিন্ন থানা থেকে থানা বি এন পির সভাপতি মণ্ডলী সহ বিভিন্ন নেতৃবৃন্দ।।

সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে হাজার হাজার জনতা বিভিন্ন ইউনিয়ন ও থানা থেকে তারা যশোর টাউন হল ময়দানে উপস্থিত হয়।তারা তাদের প্রিয় নেতাদের মুখে আগামী দিনের কর্মসুচি কি হবে কি করতে হবে সেই দিক নির্দেশনা জানার জন্য তারা বৃষ্টিকে উপেক্ষা করে তাদের এই মহা সমাবেশে আশা।

কেন্দ্রীয় নেতাদের দেওয়া আগামী কর্মসুচি তারা জীবন বাজি রেখে তারা পালন করবে এমনটাই যানান।

মহা সমাবেশে বক্তারা বলেন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে তারা আন্দোলনের মাধ্যমে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা ছাড়া আর কোন পথনেই তাই আমাদেরকে আন্দোলন করতেই হবে।

বিশেষ অতিথি দুদু বলেন দেশ এখন চোর লুটেরার দের দখলে দেশটাকে তারা লুটেপুটে খাচ্ছে। এমন আর চলতে দেওয়া হবেনা, আগামী দিনে আপনারা পলানোর পথ খুঁজে পাবেন না।

প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় উপস্থিত হাজার হাজার জনতাকে বলেন এই বৃষ্টি উপেক্ষা করে আপনারা এই মহাসমাবেশ উপস্থিত হয়েছেন সে জন্য উপস্থিত সকলে ধন্যবাদ জানাই।

বি এন পির সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত এই দুর্যোগ পুর্ন আবাহাওয়াই উপস্থিত হওয়াতে যশোর জেলার সকল বি এন পির নেতা কর্মিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন

50% LikesVS
50% Dislikes
Comments (০)
Add Comment