কালিগঞ্জের মেহেদি হত্যার ১নং আসামি গ্রেপ্তার।

আল- মামুন
কালিগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি।

ঝিনাইদহের কালীগঞ্জে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা মামলার ১ নম্বর আসামি সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬।
রোববার ভোরে ময়মনসিংহের ভালুকা থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত সাদ্দাম হোসেন ঝিনাইদহ কালীগঞ্জ শহরের ফয়লা মাষ্টার পাড়া এলাকার মৃত তোফাজ্জেল হোসেনের ছেলে। সাদ্দাম হোসেন শহরের আবুবক্কর মহিলা আলীম মাদ্রাসার চতুর্থ শ্রেনীর কর্মচারি। এর আগে আটককৃত আকরাম হোসেন কে তিন দিনের রিমান্ড শেষে শুক্রবার ঝিনাইদহ জেলহাজতে পাঠিয়েছে। মেহেদি হত্যার পর থেকে সাদ্দাম পালাতক ছিল, অবশেষে হত্যার ৬ দিন পর সে গ্রেপ্তার হল। গত ১২ জুলাই মেহেদি কে মালয়েশিয়া যাবার জন্য ভিসা, পাসপোর্ট ও প্লেনের টিকিট কাটা হয়েছিল।
র‌্যাব ৬ কোম্পানি কমান্ডার স্কোয়াড্রেন লিডার ইশতিয়াক হোসেন জানায়, মেহেদি হাসান (২৪) হত্যা মামলার ১ নম্বর আসামি সাদ্দাম হোসেন ভালুকা থানা এলাকার এক আত্মীয় বাড়িতে অবস্থান করছে এমন খবরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। রোববার বিকেলে তাকে কালীগঞ্জ থানায় সোপর্দ করে র‌্যাব।
গত ৯ জুলাই রাত সাড়ে ১২ টার দিকে কালীগঞ্জ শহরের মাষ্টারপাড়া এলাকার মেহেদীকে বাড়ি থেকে মোবাইলে ডেকে নিয়ে কুপিয়ে গুরুতর আহত করে সাদ্দাম হোসেন ও তার ভাই আকরাম হোসেন। সেখান থেকে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় নিহতের মা সাবিয়া খাতুন বাদী হয়ে ২ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। ঘটনার রাতেই পুলিশ আসামি আকরামকে গ্রেপ্তার করে।

100% LikesVS
0% Dislikes
Comments (০)
Add Comment