ইসলামপুরে ১৩ মেধাবী শিক্ষার্থী পেল সম্মাননা।

মোঃ রেজাউল করিম,ঈদগাঁও, কক্সবাজার।

ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নে মাধ্যমিক ও সমমানের পরীক্ষায় জিপিএ- ৫ পাওয়া ১৩ শিক্ষার্থী সংবর্ধনা পেয়েছেন। বৃহস্পতিবার বিকালে নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয় অডিটরিয়ামে এ সম্বর্ধনার আয়োজন করা হয়।

কমিউনিটি ইয়ুথ ডেভেলপমেন্ট অ্যাওয়ারনেস (সিওয়াইডিএ) নামক সরকারি নিবন্ধিত শিশু ও সমাজ সেবামূলক একটি সংগঠন এর আয়োজন করে। এতে আনন্দ-উচ্ছ্বাসে উজ্জীবিত হয়ে ওঠে এসএসসি ২০২৪ ব্যাচের মেধাবী শিক্ষার্থীরা। তাদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা।

সম্বর্ধনায় জিপিএ-৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের পক্ষে সাফল্যের অনুভূতি প্রকাশ করে কিশলয় আদর্শ শিক্ষা নিকেতনের শিক্ষার্থী সুমাইয়া সুলতানা ও মমতাজুল উলুম মাদ্রাসার শিক্ষার্থী কাফি ৷ একই সাথে এ সংগঠনের ৫ম বছর পূর্তি উৎযাপন করা হয় এবং বছর পূর্তি উপলক্ষে সদস্যদের মাঝে সনদ বিতরণ করা হয়।

শুয়াইব ইসলাম আরাফাতের সঞ্চালনায় সম্বর্ধনায় সভাপতিত্ব করেন এ সংগঠনের ফাউন্ডার আরকানুল ইসলাম রিয়ান। এতে প্রধান অতিথি ছিলেন ঈদগাঁও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাউসার জাহান।

বিশেষ অতিথি ছিলেন ইসলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোছাইন, ইউনিয়নের ১, ২ ও ৩ ওয়ার্ডের মহিলা মেম্বার লুৎফুন্নেছা লুৎফা, নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম হুসাইনী এবং ইফসার উপজেলা ম্যনেজার আবিদুর রহমান। উপস্থিত ছিলেন ঈদগাঁও প্রেস ক্লাব সভাপতি মোঃ রেজাউল করিম, সাংবাদিক নাসির উদ্দিন পিন্টু, ইয়েস বিডি-র নির্বাহী পরিচালক তারেকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভির মোহাম্মদ তামিম এবং সংগঠনের সদস্যবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
Comments (০)
Add Comment