অজ্ঞানপার্টির খপ্পরে পরে ৬ লক্ষ টাকা হারালো গরু ব্যবসায়ী।

নিজস্ব প্রতিবেদক,নাসিফ গাজী।

ঈদ আসলেই শুরু হয়ে যায় অজ্ঞান পার্টির বিভিন্ন কর্মকান্ড।
মেহেরপুরের গাংনী উপজেলায় অজ্ঞান পার্টির অপতৎপরতা যেন থামছে না। বামন্দী কোরবানির পশুহাটকে কেন্দ্র করে এ চক্র বেশ আগে থেকেই সক্রিয়। এবার তাদের খপ্পরে পড়ে ৬ লাখ টাকা খুইয়েছেন তৌহিদুল ইসলাম (৪৫) নামে এক গরু ব্যবসায়ী।
কুষ্টিয়ার মিরপুর থেকে বামন্দী হাটে আসার সময় সোমবার (২৬ জুন) বেলা ১১টার দিকে এমন পরিস্থিতিতে পড়েন তিনি। অজ্ঞান পার্টির খপ্পরে পড়া তৌহিদুলকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি মিরপুর বাসস্ট্যান্ড এলাকার সাইফুল বিশ্বাসের ছেলে।
খোঁজ নিয়ে জানা গেছে, তোহিদুল ইসলাম গরু কেনার জন্য বাড়ি থেকে বামন্দী পশু হাটের উদ্দেশ্যে রওনা দেন। মিরপুর বাসস্ট্যান্ড থেকে মেহেরপুর কুষ্টিয়া সড়কে লোকালবাসে তিনি বামন্দীর দিকে আসছিলেন। পথে তাকে অচেতন করে তার কোমরের ব্যাগে থাকা ৬ লাখ টাকা নিয়ে সটকে পড়েন অজ্ঞান পার্টির সদস্যরা। অসুস্থ অবস্থায় তোহিদুলকে তেরাইল বাজারে নামিয়ে দিয়ে বাসটি চলে যায়।
এ সময় স্থানীয়রা তার কাছ থেকে ঘটনার বর্ণনা শুনে হাসপাতালে ভর্তির উদ্যোগ নেন। পরে বামন্দী পশু হাটে থাকা তার স্বজনরা ঘটনাস্থলে গিয়ে তোহিদুলকে নিয়ে কুষ্টিয়ার মিরপুর হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন। এর দুই সপ্তাহ আগে একইভাবে দুই ব্যবসায়ীকে অচেতন করে আড়াই লাখ টাকা নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা।

100% LikesVS
0% Dislikes
Comments (০)
Add Comment