“বাংলাদেশ কুটির দ্বীপাঞ্চল হাতিয়া” এর উদ্যোগে ঘর পেল অসহায় দুস্থ্য পরিবার

 

আমির হোসেন,হাতিয়া প্রতিনিধিঃ নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার সোনাদিয়া ইউনিয়নে ০৭ নং ওয়ার্ডে আনুষ্ঠানিক ভাবে এই ঘর হস্তান্তর করা হয়।বৃহস্পতিবার বিকাল ০৫ ঘটিকায়বিধবা মোহছেনা আক্তার কে ঘরটি হস্তান্তর করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হাতিয়া সোনাদিয়া ইউনিয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব আজাদ উদ্দিন, নিঝুম দ্বীপ বোয়ালীয়া ডুবাই খাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মোঃ সালা উদ্দিন।আরো উপস্থিত ছিলেনবাংলাদেশ কুটির দ্বীপাঞ্চল হাতিয়ার সদস্য মোঃ,হেলাল,ওয়ালী আহমেদ জনি, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আলোর মশালের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা,অর্থ সম্পাদক রাজিব উদ্দিন।

আরো উপস্থিত ছিলেন হোসেন এ রব পাঠাগারের টিম লিডার আতিকুর রহমান মনির, রাকিব উদ্দিন। একালার প্রতিনিধি রিয়াজ উদ্দিন প্রমুখ। সঞ্চালনায় ছিলেন,সোহেল রানা, ঘরটির সার্বিক তত্বাবধানে ছিলেন দ্বীপাঞ্চল হাতিয়ার সদস্য গিয়াস উদ্দিন সোহেল।

বাংলাদেশ কুটির দ্বীপাঞ্চল হাতিয়া সংগঠনটি ইতিমধ্যে হাতিয়ায় আরো বিভিন্ন যায়গায় অসহায় মানুষের ঘর জীবনযাপন করা আরো কয়েকটা পরিবারকে বসবাস করার জন্য নতুন ঘর তৈরি করে দেয়। সংগঠনটি ইতিপূর্বে ঘূর্ণিঝড় ইয়াসে নিঝুম দ্বীপে ক্ষতিগ্রস্ত ১২০ টি পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

করোনা মহামারিতে নিন্ম আয়ের মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। ঘর পেয়ে খুশি অসহায় বিধবা মোহছেনা আক্তার
তিনি বলেন হে মহান আল্লাহ দ্বীপাঞ্চল হাতিয়াকে আরো আরো বেশি বেশি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর সামর্থ্য দান করুক। মানবিক এই প্রকল্পটি বাস্তবায়ন করতে যে সকল সূর্য সন্তানরা আমাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন তাদের সবাইকে দ্বীপাঞ্চল হাতিয়ার পরিবারের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ।

প্রিয় জন্মস্থানের প্রতিটি নিপীড়িত মানুষের আস্থা ও ভালোবাসার প্রতীক হয়ে নিরলস ভাবেই কাজ করে যাবে দ্বীপাঞ্চল হাতিয়া পরিবার। সত্য ও সুন্দর ও কল্যাণের এই পথ চলাতে আল্লাহ নিশ্চয়ই আমাদের সহায় হবেন।

100% LikesVS
0% Dislikes
Comments (০)
Add Comment