নওগাঁ মান্দায় একই বাড়িতে ২১ টা বউ নিয়ে এক মরু নামে যুবকের বসবাস।

 

মোঃ সাইদুল ইসলাম হেলাল,ব্যুরো প্রধান রাজশাহী।নওগাঁর মান্দায় ১১ নাম্বার কালিকাপুর ইউনিয়নে কালিকাপুর গ্রামের মৃত পিয়ার বক্সের ছেলে মরু একুশটা বউ নিয়ে এক বাড়িতে ‘সুখের সংসার’ করছেন মরু নামে এক যুবক

চারপাশে দাম্পত্য কলহ নিয়ে কৌতুকের শেষ নেই। স্থান-কাল নির্বিশেষে স্ত্রী স্বামীর হিমশিম খাওয়ার কাহিনী যেন হিট। এ নিয়ে গল্প-উপন্যাস, নাটক-সিনেমা কম নেই। কিন্তু সেগুলোকে হেলায় মিথ্যা প্রমাণ করলেন মরু নামে এক যুবক। একটি-দুটি নয়, রীতিমতো একুশটি স্ত্রীকে নিয়ে এক ছাদের নিচে সুখের সংসার করছেন তিনি। তাদের কারও মধ্যে কোনো ঝগড়াঝাঁটি নেই বলে দাবি করেছেন মরু নামের ওই যুবক।

সরজাবিনে গিয়ে ২১ টি স্ত্রীকে নিয়ে তার সংসারের গল্প শুনিয়েছেন। যেখানে দুই স্ত্রীকে নিয়ে এক বাড়িতে থাকা দুষ্কর, সেখানে একুশ জনকে রাজি করালেন কী করে? আর বিয়েই বা হলো কীভাবে?

মরু নামে এই যুবক , প্রথম বিয়ে করেন বাবা মার পছন্দ মত মেয়েকে তারপর প্রত্যেক বিয়ের আগেই ভালোবাসার সম্পর্ক হয়েছিল তার। মরু নামে এই যুবক জানান, মোবাইলের মাধ্যমে প্রেমের সম্পর্ক করে বিয়ে করেন। মরু নামে এই যুবকের প্রথম স্ত্রীর নাম হলেন, শহীদা বিবি,দ্বিতীয় স্ত্রীর নাম আলেয়া, তৃতীয় স্ত্রী নাম তারা , তার একুশটির স্ত্রী মধ্যে এখন তিনটি স্ত্রী তার সাথে বসবাস করছেন বাকি স্ত্রী হলেন, নার্গিস, সেলিনা, জোসনা, পারুল, এরা এখন মরু নামে এই যুবকের সাথে ঘর সংসার করে না।

মরু নামে যুবক জানান, আমার স্ত্রীরা খাবার থেকে শুরু করে প্রসাধনী, হস্তনির্মিত জিনিসপত্র বিক্রি বা টুকিটাকি কাজ করে নিজেরাই অর্থ আয় করেন।

0% LikesVS
100% Dislikes
Comments (০)
Add Comment