কুষ্টিয়ায় প্রকাশ্যে হত্যাকান্ডের নেপথ্যে পরকিয়া

 

ডেস্ক রিপোর্টঃ

কুষ্টিয়ায় আজ ভরদুপুরে প্রকাশ্যে গুলি করে স্ত্রী ও ছেলেসহ তিনজনকে হত্যা করা হয়েছে। এই হত্যাকান্ড ঘটিয়েছেন পুলিশের এক উপসহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) সৌমেন।
নিহত তিনজন হলেন আসমা (২৫), তার শিশু ছেলে রবিন (৭) ও ছেলে বন্ধু শাকিল (৩০)। শাকিল বিকাশের বিক্রয় প্রতিনিধি। নিহতদের সকলেই বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাওতা গ্রামে।

কয়েকটি সূত্র জানিয়েছে, দেড় বছর আগে বিয়ে হয় সৌমেন ও আসমার। এসময় সৌমেন কুষ্টিয়া চাকরি করতেন কিন্তু সৌমেন হঠাৎ খুলনা তে ট্রান্সফার হয়ে চলে যান। সৌমেন খুলনাতে চলে যাওয়ার সুযোগে বিকাশ কর্মী শাকিলের সাথে পরকিয়া সম্পর্ক ঘরে তুলেন তার স্ত্রী আসমা বেগম। এবিষয় টি সৌমেন জানতে পেরে হতাশ হয়ে পড়েন। স্থানীয় সুত্রে আরও জানা যায় সৌমেন এবং শাকিল এসময় ঘনিষ্ট বন্ধু ছিলেন। আসমাই শাকিল কে তার জামাই সৌমেনের সাথে পরিচয় করিয়ে দেন। সেই সুত্রে তাদের বন্ধুত্ব পূর্ণ সম্পর্ক গড়ে উঠে। ধারনা করা হচ্ছে, সৌমেন কুষ্টিয়াতে এসে এসব জানতে পেরে ক্ষোভের বশেই স্ত্রী, সন্তান ও পরকিয়া প্রেমিক শাকিল কে প্রকাশ্যে গুলি করে হত্যা করেন। সৌমেন আসমাকে বিয়ে করার আগেও আরেকটি বিয়ে করেন৷ তবে সে বিয়ের বিষয়ে বিস্তারিত জানা যায় নি। এদিকে আরেকটি সুত্র জানিয়েছে, আসমার ও আগে একটি বিয়ে হয়েছে সে ঘরেরই সন্তান কে আজ হত্যা করা হয়েছে। যদিও এই বিয়ে এবং সন্তানের বিষয়ে সত্যতা নিশ্চিত করা সম্ভব হয় নি।

100% LikesVS
0% Dislikes
Comments (০)
Add Comment