a2i পরিচালিত উপজেলার প্রথম ও জেলা শিক্ষক এম্বাসেডর নির্বাচিত হলেন হামিদ পারভেজ স্যার

১৩

মোঃ আওলাদ হোসেন,দৌলতখান,ভোলাঃ ভোলার দৌলতখান সরকারী উচ্চ বিদ্যালয়ের তুখোর মেধাবী শিক্ষক মোঃ হামিদ উল্লাহ পারভেজ (ইংরেজি) শিক্ষক বাতায়ন ও প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পরিচালিত এটুআই কতৃক উপজেলার প্রথম শিক্ষক হিসেবে ICT4E জেলা শিক্ষক এম্বাসাডর হিসেবে নির্বাচিত হয়েছেন।

ইতিপূর্বে করোনা কালীন সময়ে ১০০ টি অনলাইন ক্লাস কৃতিত্বের সাথে করে উপজেলায় ব্যাপক সুনাম অর্জন করেছেন। উল্লেখ করা প্রয়োজন হামিদ উল্লাহ স্যার ৩৪ তম বিসিএস ননক্যাডার হিসেবে নিয়োগ পেয়েছিলেন। দৌলতখান সরকারী উচ্চ বিদ্যালয়ে নিয়োগের পর স্কুলটিতে অভূতপূর্ব পরিবর্তন সাধন করে, প্রধান শিক্ষক সহ সকলের মন জয় করেছেন।

হামিদ উল্লাহ পারভেজ দৈনিক সাহসী কন্ঠ কে বলেন,অবশেষে কঠোর পরিশ্রম ও চেষ্টার পর শিক্ষকতা পেশায় একটি সাফল্য অর্জন করতে পেরেছি। শিক্ষক বাতায়ন ও প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পরিচালিত এটুআই কতৃক উপজেলার প্রথম শিক্ষক হিসেবে ICT4E জেলা শিক্ষক এম্বাসাডর হিসেবে নির্বাচিত হয়েছি।

শুরুতেই আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি সৃষ্টিকর্তা মহান আল্লাহকে। এরপর ধন্যবাদ জানাচ্ছি বরিশাল বিভাগের বাতিঘর সকলের শ্রদ্ধাভাজন জনাব আবদুর রহিম স্যারকে। ধন্যবাদ জানাচ্ছি আমার বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহোদয়কে। আরও ধন্যবাদ জানাচ্ছি ভোলা জেলা শিক্ষা অফিস ও গবেষণা কর্মকর্তা জনাব নুরে আলম সিদ্দিকি স্যারকে। ধন্যবাদ জানাচ্ছি জনাব সাখাওয়াত হোসেন স্যার, রাসেল স্যারকে। আমার নিজ জেলা ভোলার শিক্ষক তাসলিমা ম্যাডাম, নাহার ম্যাডাম, ইসমাইল আজাদ স্যারসহ সকল এম্বাসেডরদের প্রতি ধন্যবাদ জানাচ্ছি। আপনারা সবাই আমাকে সহযোগিতা করেছেন তাই সকলের প্রতি আমি কৃতজ্ঞ। সবার সাথে মিলেমিশে কাজ করবো ইনশাআল্লাহ।

আমাদের প্রিয় প্লাটফর্ম a2i ও শিক্ষক বাতায়ন কতৃপক্ষকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

বিশেষ ধন্যবাদ জানাচ্ছি আমার সহধর্মিণীকে। আমি রাত জেগে কন্টেন্ট রেডি করেছি, অনলাইন ক্লাস রেকর্ড করেছি। সেও আমার সাথে জেগে ছিল, আমাকে উৎসাহ দিয়েছে।

মাসের পর মাস পরিশ্রম করে আজ আমি পরিশ্রমের ফল পেয়েছি। আমার এই অর্জন আমাকে আরও কাজ করার উৎসাহ দিবে। দেশের জন্য, শিক্ষাকদের জন্য ও শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই। আপনাদের দোয়া প্রার্থী।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.